whatsapp channel

Bengali Serial Update: স্টার জলসার ‘তুঁতে’ ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে এলো দুঃসংবাদ

গত বছরের শেষদিকে থেকেই বাংলা টেলি-জগতে চলছে ধারাবাহিক বন্ধের হিড়িক। টিআরপি তালিকায় ভালো পারফর্ম করতে না পারলেই কখনো যেমন পরিচালক বকদলে ফেলা হচ্ছে, তেমনই আবার কখনো ধারাবাহিক নির্মাতারা বন্ধ করে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

গত বছরের শেষদিকে থেকেই বাংলা টেলি-জগতে চলছে ধারাবাহিক বন্ধের হিড়িক। টিআরপি তালিকায় ভালো পারফর্ম করতে না পারলেই কখনো যেমন পরিচালক বকদলে ফেলা হচ্ছে, তেমনই আবার কখনো ধারাবাহিক নির্মাতারা বন্ধ করে দিচ্ছেন অনেক বাংলা মেগা। এখন খুব কম ধারাবাহিক বছরের পর বছর টানা চলে। কোনো ধারাবাহিক ৬ মাসের মাথায়, কোনো ধারাবাহিক ৮ মাসের মাথায় বন্ধ হয়ে যায়। আর এবার এই একই পরিণতি হতে চলেছে নতুন একটি ধারাবাহিকের। সম্প্রতি স্টার জলসার ‘তুঁতে’ ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়েই এবার এসে গেল বড়সড় আপডেট।

গত ৫ ই জুন থেকে টিভি পর্দায় পথচলা শুরু হয় এই ‘তুঁতে’ ধারাবাহিকের। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রেও রয়েছেন এক মহিলা। তুঁতে নামের এক গ্রামের মহিলা কলকাতার এক অভিজাত বাড়িতে পৌঁছে যায়। সেই বাড়িটি বিখ্যাত তাদের ফ্যাশন ডিজাইনিং হাউসের জন্য। এবার সেই বাড়িতে কাজের মেয়ে হিসেবে এলেও সেই বাড়ির বড় ছেলের সঙ্গে বিয়ে হয় তুঁতের। এদিকে সে আবার জানতে পেরে যায় সেই বাড়ির খলনায়কের একটি গোপন সত্য। আর এভাবেই গত পাঁচ সপ্তাহে এগিয়েছে এই ধারাবাহিকের গল্প।

এখনও পর্যন্ত এই ধারাবাহিক কিন্তু টিআরপি তালিকায় তেমন ফলাফল করতে অক্ষম হয়েছে। কারণ এই ধারাবাহিককে যে স্লট দেওয়া হয়েছিল, তা একটি গুরুত্বপূর্ণ স্লট। কারণ ‘তুঁতে’র বিপরীতে এই স্লটে রয়েছে জি-বাংলার টপার ‘জগদ্ধাত্রী’। এবার টপারের সঙ্গে টেক্কা দিতে গিয়ে শুরুতেই মুখ থুবড়ে পড়েছে এই মেগা। টিআরপি তালিকায় রয়েছে বড়সড় এক ব্যবধান। ক্রমেই প্রতি সপ্তাহে টিআরপি কমছে এই সিরিয়ালের। তাই এবার এই সিরিয়ালকে নিয়ে এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন নির্মাতারা।

জানা গেছে, এবার এই সিরিয়ালের পরিচালককে বদলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এবার পরিচালক মনোজিৎ মজুমদারকে সরিয়ে দেওয়া হচ্ছে। আর এবার তার জায়গায় স্থলাভিষিক্ত হচ্ছেন পরিচালক সায়ন দাশগুপ্ত। উল্লেখ্য, নির্মাতা সংস্থা অ্যাক্রোপলিস প্রোডাকশন হাউজ এর আগেও এরকম কাজ করেছেন। ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তেও মাঝপথে পরিচালক বিধান পালকে সরিয়ে মনোজিৎ মজুমদারকে আনা হয়। আর এবার তাকেই সরিয়ে দেওয়া হল ‘তুঁতে’ ধারাবাহিক থেকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা