whatsapp channel

Katrina Kaif: ভিকি নয়! সলমানের গলায় বরমালা পরালেন ক্যাটরিনা কাইফ?

এই মুহূর্তে বলিউডে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসেই হতে চলেছে দুজনের বিয়ে। এর আগে দীর্ঘদিন সলমান খান (Salman Khan)-এর…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে বলিউডে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসেই হতে চলেছে দুজনের বিয়ে। এর আগে দীর্ঘদিন সলমান খান (Salman Khan)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। সম্প্রতি ভাইরাল হল তাঁদের দুজনের বিয়ের ভিডিও।

অবিশ্বাস্য হলেও সত্যি, গত কয়েক দিন ধরে সলমান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে চলেছে। কিন্তু একটু লক্ষ্য করলে বোঝা যাবে, এই ভিডিওয় সলমানের বয়স কয়েক গুণ বেড়ে গেছে। তাঁর দাড়ি-গোঁফ রীতিমত ধূসর রঙ ধারণ করেছে, চোখেও মোটা ফ্রেমের চশমা। ক্যাটরিনাকেও বয়স্ক লাগছে। ভিডিওতে নেপথ্য থেকে কেউ নির্দেশ দিচ্ছেন ভারি গলায়। সেই নির্দেশ অনুযায়ী বিয়ে হচ্ছে। সলমান ও ক্যাটরিনার মালাবদল সবাই মেতে উঠলেন উচ্ছ্বাস। সলমানের পরনে রয়েছে সাধারণ শেরওয়ানি এবং ক্যাটরিনার পরেছেন সাধারণ বিয়ের শাড়ি। এই বিয়েতে নেই কোনো আধিক্য। ভিক্ট্রিনার বিয়ের জল্পনার মধ্যেই এই ভিডিও ভাইরাল হতেই প্রথমে সকলের চক্ষু চড়কগাছ হয়ে গেলেও পরে বোঝা গিয়েছে প্রকৃত সত্য।

এই ভিডিওটি আসলে ক্যাটরিনা ও সলমান অভিনীত ‘ভারত’ ফিল্মের একটি দৃশ্য। এই ফিল্মে সলমানের প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে ঘটনাচক্রে জীবন সায়াহ্নে গিয়ে বিয়ে হয় সলমানের। সেই ভিডিও নতুন করে সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনদের ‘আই ক্যান্ডি’ হয়ে উঠেছে।

ইতিমধ্যেই ভিকির বোন উপাসনা ভোরা (Upasana Bohra) ভিকি ও ক্যাটরিনার বিয়ের জল্পনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, যদি সত্যিই এই বিয়ে হয়, তাহলে তাঁদের পরিবারের তরফে মিডিয়ায় বিবৃতি দেওয়া হবে। অপরদিকে শোনা যাচ্ছে, দীপাবলীর শুভ লগ্নে পরিচালক কবীর খান (Kabir Khan)-এর বাড়িতে হয়ে গিয়েছে দুজনের ‘রোকা’ বা বাগদান। আগামী সপ্তাহে হতে চলেছে কোর্ট ম্যারেজ। এরপর ডিসেম্বর মাসে 7 তারিখ থেকে দশ তারিখ অবধি রাজস্থানের মাধোপুর প‍্যালেস, বর্তমানে যার নাম সিক্স সেন্স ফোর্ট হোটেল, সেখানেই বসছে বিয়ের আসর। কিন্তু এখনও পর্যন্ত কাইফ বা কৌশল পরিবারের তরফে এই বিয়ে নিয়ে কোনও বিবৃতি মিডিয়ায় আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media