whatsapp channel

মা-বাবার সঙ্গে একই ফ্রেমে ছোট্ট ইউভান, একরত্তি খুদের ছবি তুমুল ভাইরাল

গত ১২ সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের এই ছোট্ট ছেলে। সেদিনও ছিল আজকের মতো একটি…

Avatar

HoopHaap Digital Media

গত ১২ সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের এই ছোট্ট ছেলে। সেদিনও ছিল আজকের মতো একটি শনিবার। তিনমাস আগে ১২ বেলা ১.টা বেজে ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। একজন মায়ের কাছে সন্তান জন্মের প্রতিটি মুহূর্ত যেমন খুব স্পেশাল তেমনি একজন পিতার কাছে সন্তান সুন্দর মুহূর্ত খুবই স্পেশাল। রাজ ও এর ব্যতিক্রম ছিল না। ইউভানের ভূমিষ্ঠ হওয়ার সময় সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। জন্মের সাথে সাথে বাবা মা দুজনেই বিকেলেই নিজেদের ছেলের ছবি টুইটারে পোস্ট করেন।

এইতো তিন মাস আগেই শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী একদিন না একদিন এই শব্দটা শুনতে চান। এই দিন থেকে এই শব্দ টা না শুনলেও অনুভব করতে পারছেন। যখন তিনি কোলে নিজের সন্তানকে তুলে নিয়েছেন তখন প্রসবের সব ব্যাথা মুহূর্তে ভুলে গিয়েছিলেন। দেখতে দেখতে ছেলে অনেকটাই বড় হয়েছে। কিন্তু এখন ও মা বলতে শেখেনি তবে মা বাবা নিজের সিম্বার মুখে মা -বাবা ডাক শোনার জন্য বেশ উদ্বেগ আছেন।

রাজ-শুভশ্রী তাঁদের ছেলের নাম ভালোবেসে রেখেছেন ইউভান। আর ডাক নাম দিয়েছেন সিম্বা। এরপর এই তারকা দম্পতির নয়নমনিকে দেখে সোশ্যাল মিডিয়া ভরে যায় শুভচ্ছা বার্তায়। আর কি এর পর ছেলের সাথে রাজশ্রীর প্রতিটি মুহূর্ত খুবই স্পেশাল। তাই তো নতুন বাবা মা নিজেদের ছবি দিতে একপ্রকার ভুলেই গেছে। এদের সোশ্যাল মিডিয়ার পেজে শুধু ছোট্ট সিম্বা বিরাজমান। অবশ্য ছেলে জন্মের পর এই লাভ বার্ডস এর ভালোবাসা কমে যায়নি বরং আরো বেশি বেড়ে গিয়েছে। তাই তো শুভশ্রী ছেলেকে নিয়ে বাড়িতে থাকলেও রাজ ও যখন বাড়িতে থাকে তখন কোনো কাজ না রেখে নিজের গোটা পরিবারকে সময় দিতে ভালোবাসেন। এই তিনমাসে ছেলেকে গান্ধিজী নেতাজীর মতো দেশাত্মবোধক গল্প ও শোনান বাবা রাজ। আর ছেলেও মন দিয়ে শোনে এই গল্পগুলি।

এই তিনমাসে বাবা রাজ ও মা শুভশ্রী ছেলের সাথে অনেক ছবি শেয়ার করেছেন। একসাথে ৩ জনে এক ফ্রেমে একবার ও দেখা যায়নি। বেশিরভাগ সময়ে রাজ তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছেলের সাথে স্ত্রীর ছবি শেয়ার করে থাকেন। এবার আর একা একা না  ​রাজ চক্রবর্তী এবং ইউভানের সঙ্গে নতুন ছবি শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একই ফ্রেমে ৩ জনই উপস্থিত থাকলেন। নিজেদের ভালোবাসার এই মুহূর্ত শেয়ার করলেন টিলউডের এই পাওয়ার কাপল। শুভশ্রীর ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় এই আদর মাখা মুহূর্ত। রাজ, শুভশ্রী এবং ইউভানকে এক ফ্রেমে দেখে টলি টাউনের প্রথম সারির দম্পতির অনুরাগীরা ভালবাসা জানাতে শুরু করে। নিমেষে ভাইরাল এই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media