whatsapp channel

Srabanti Chatterjee: পদ্মফুল অতীত, ‘আমি জোড়াফুলে’ তৃণমূলের রাজনৈতিক প্রচারে সরাসরি ঘোষণা শ্রাবন্তীর

বহরমপুরে তৃণমূলের হয়ে পুরভোটের প্রচারে এদিন উপস্থিত ছিলেন প্রাক্তন বিজেপি রাজনীতিবিদ শ্রাবন্তী চ্যাটার্জি। কিছুমাস আগেও বিজেপি ছাড়ার পরই তাঁর দেখা মিলেছিল ঘাসফুল শিবিরে। বেশ মন খুলে প্রশংসাও করেছিলেন দিদির। এইবার…

Avatar

HoopHaap Digital Media

বহরমপুরে তৃণমূলের হয়ে পুরভোটের প্রচারে এদিন উপস্থিত ছিলেন প্রাক্তন বিজেপি রাজনীতিবিদ শ্রাবন্তী চ্যাটার্জি। কিছুমাস আগেও বিজেপি ছাড়ার পরই তাঁর দেখা মিলেছিল ঘাসফুল শিবিরে। বেশ মন খুলে প্রশংসাও করেছিলেন দিদির। এইবার অবশ্য তাঁর প্রচন্ড প্রশংসা মাত্রা ছাড়াল। বলে বসলেন, “আমরা অভিনেত্রী, আজ অন্যভাবে এসেছি।তৃণমূলের হাত শক্ত করুন। আপনারা না পাশে দাঁড়ালে এগোতে পারব না। মমতাদি আমাদের কাছের দিদি, ভালো মানুষ। পাশে থাকেন সবসময়। ওনাকে ভালোবাসি আমারা। জোড়াফুলে ভোট দিয়ে তৃণমূলকে জয়ী করুন।”

প্রশ্ন উঠে যায় এবার অভিনেত্রী কি সোজা তৃণবাসী হতে চান। হাসিমুখে উত্তর দেন, “আমি তো জোড়াফুলেই।” জমিয়ে জোড়াফুলের প্ৰচারে নেমে পড়েছেন শ্রাবন্তী। বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ুগোপাল মুখোপাধ্যায়ের সাথে রোড শোও করতে দেখা যায় তাঁকে। এদিন অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, প্রচারে এসে কেমন অনুভব করছেন তিনি। শ্রাবন্তীর ভাষায়, “ ভীষণ ভালো লাগছে। বহরমপুরে এইবারের পুরসভার ভোটের প্রচারে এই প্রথমবার এলাম। এখানকার মানুষ ভারী ভালো। খুব সাপোর্ট করছেন আমাদের সব্বাইকে।”

প্ৰসঙ্গত, গত বছরের নভেম্বরেই গেরুয়া শিবির ছেড়ে বেরিয়ে আসেন শ্রাবন্তী। ট্যুইট করে জানিয়েছিলেন তিনি, “বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি, যে দলের হয়ে আমি গত রাজ্যের নির্বাচনে লড়াই করেছি। কারণ তাদের উদ্যোগ এবং আন্তরিকতার অভাব রয়েছে বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে।” পশ্চিমবঙ্গ বিজেপি অবশ্য চ্যাটার্জির সিদ্ধান্তকে খুব বেশি গুরুত্ব দেন নি। বিজেপির রাজ্য সভাপতি প্রধান সুকান্ত মজুমদার বলেছিলেন, “আমি সত্যিই জানি না নির্বাচনের পরে তিনি দলের সাথে ছিলেন কিনা। তাই তাঁর ছেড়ে যাওয়াটা দলের উপর প্রভাব ফেলবে না।”

গুজবও রটে যায়, শ্রাবন্তী এবার তৃণমূলে যোগ দেবেন। এ বিষয়ে শ্রাবন্তীও বিশেষ কিছু বলেননি। বিজেপি ছাড়ার দুই সপ্তাহ পরেই, শ্রাবন্তী চ্যাটার্জি সোমবার দক্ষিণ ২৪ পরগণা জেলার তৃনমূল কংগ্রেসের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বেশ প্রশংসাও করেছিলেন। মঞ্চে উপস্থিত বিধায়ক শ্যামল মন্ডল, এ প্রসঙ্গে জানিয়েছিলেন যে অভিনেত্রী-রাজনীতিবিদকে ‘সেলিব্রিটি হিসাবেই’ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল। আর দিদির অন্যতম কাজকেই সমর্থন করতে শ্রাবন্তীর এই অনুপ্ৰবেশ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media