GossipHoop Plus

Amitabh-Aishwarya: পুত্রবধূ ঐশ্বর্যর সঙ্গে গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন জয়া বচ্চন

বিনোদন জগৎ হল গ্ল্যামারের জগৎ। সেখানে সৌন্দর্য ও দক্ষতা প্রদর্শনের পাশাপাশি নানা সম্পর্কের কূটকাচালিও চলে নিয়মমাফিক। শুটিংয়ের সেট থেকে তৈরি হয় অনেক সম্পর্ক, যেগুলি পরবর্তীতে বাস্তবের রূপ ধারণ করে। আর রিল লাইফ থেকে সোজা রিয়েল লাইফে গোড়াপত্তন হয় সেসব সম্পর্কের। আজকের এই প্রতিবেদন এমনই এক সম্পর্কের বন্ধন নিয়ে, যা এখনো অব্দি অজানা ছিল ভক্তদের কাছে।

ভারতীয় সিনে-ভক্তদের মধ্যে বচ্চন পরিবারকে চেনেন না এমন দর্শক নেই বললেই চলে। কারণ তারকাখচিত এই পরিবারে প্রতিভার অভাব নেই। খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এক কালজয়ী অভিনেতা। তার অর্ধাঙ্গিনী জয়া বচ্চনকেও (Jaya Bachchan) চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। অন্যদিকে এই দম্পতির দুই সন্তান- অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও শ্বেতা বচ্চন (Sweta Bachchan)। দুজনেই বর্তমানে বিবাহিত। দুজনের সংসার হয়েছে এবং তাদের একটি করে সন্তান রয়েছে। এদিকে ‘বিগ-বি’ অমিতাভের এখন নাতি-নাতনি নিয়ে সুখের সংসার। কারণ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) যেমন সফল অভিনেত্রী ও বিশ্বসুন্দরী তেমন আবার ‘পারফেক্ট’ ঘরণীর এক উদাহরণও বটে।

আর এবার পুত্রবধূ ঐশ্বর্যর সঙ্গে শ্বশুর অমিতাভের গোপন এক সম্পর্কের কথস ফাঁস করলেন অমিতাভ পত্নী জয়া বচ্চন। প্রায়ই নানা কারণে চর্চায় এসেছে এই বচ্চন পরিবার। তাই প্রায়ই নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তাদের। বাড়ির অন্দরের বিভিন্ন বিষয় নিয়েও প্রশ্ন করা হয় তাদের।ভার এবার এমনই এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে শ্বশুরের সঙ্গে বৌমার এই গোপন আঁতাতের কথা অকপটে বলে দেন অমিতাভ-পত্নী।

এক সাক্ষাৎকারে জয়া স্বীকার করেন যে উপর-উপর ঐশ্বর্য বাড়ির পুত্রবধূ হলেও সে নাকি তাদের কাছে মেয়ের মতো। বিশেষ করে প্রৌঢ় অমিতাভ বচ্চনের কাছে তিনি যেন নিজের মেয়ে। আর তাদের মধ্যে শ্বশুর-বৌমার সম্পর্কের থেকে বেশি প্রকট বাবা ও মেয়ের সম্পর্ক। তাই নিজের মেয়ের মতোই নাকি ঐশ্বর্যকে ভালোবাসেন ও স্নেহ করেন ‘বিগ-বি’। এছাড়াও জয়া স্বীকার করেন যে তাদের পুত্রবধূ নাকি কোনোদিন তাদের শ্বশুর বা শাশুড়ির চোখে দেখেন না, সেও নাকি বাবা মায়ের মতোই তাদের যত্ন করেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা