whatsapp channel

ট্রান্সপারেন্ট পোশাকে উঁকি দিচ্ছে শরীর, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন অভিনেত্রী মৌনি রায়

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার একতা কাপুরের নাগিন কন্যা। হ্যা অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়।…

Avatar

HoopHaap Digital Media

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার একতা কাপুরের নাগিন কন্যা। হ্যা অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়। ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক সিরিয়াল। নাগিন সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। এছাড়া নিজের নাচের জন্য বেশ খ্যাত। আর অভিনয় দিয়ে ছোট পর্দায় দাপটের সাথে অভিনয় করে এবার বড় পর্দায় প্রবেশ করেছেন মৌনি রায়। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন।

তারপর কে.জি.এফ আর মেড ইন চায়নায় দুর্ধষ অভিনয়ের জন্য মৌনি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। অভিনয় আর নাচের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। যখনই ফাঁক পান ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সবসময়ে ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনি। খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি ভক্তদের সাথে শেয়ার করেন।

সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এ দেখা মিলতে চলেছে সুন্দরী মৌনি রায়ের। বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই এখন শোনা যাচ্ছে ইদানীং পরিচালক অয়নের সঙ্গেই নাকি তিনি প্রেম করছেন। আর দুজনেই বাঙালি আর তাই তাদের প্রেমের রসায়নও বেশ জমেছে বক্তব্য নেটিজেনদের৷ কিছুদিন আগে অয়ন মুখোপাধ্যায়ের জন্মদিনে মৌনি রায়ের পোস্ট থেকেই বোঝা যায় প্রেম করছে দুজনে। পোস্টে মৌনি অয়নকে বেস্ট বয়ফ্রেন্ডের তকমা দিয়েছেন।

অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নিজের নানান মেজাজের ছবি শেয়ার করেন অভিনেত্রী। অভিনেত্রী ঘুরতেও বেশ ভালোবাসেন। তার আপডেট নিজের সোশ্যাল মিডিয়াতে দিয়ে থাকেন। নায়িকার বয়স এখন ৩৫ কিন্তু অভিনেত্রীর রুপের জাদুতে তা বোঝা দায় নেই। সামনেই নতুন বছর আসছে,এদিকে কনকনে ঠান্ডা পড়েছে। এবার এই লাস্যময়ী অভিনেত্রী নয়া রুপে আগুন ধরালেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে। একনজরে দেখুন। একটি কালো হট প্যান্ট আর কালো ব্রালেট সাথে পুরো শরীর কালো নেটের জ্বালে বোনা। খোলা চুলে সেক্সি পোজ দিতে ব্যস্ত অভিনেত্রী। আর বোল্ড মেক আপ আর ব্ল্যাক অ্যন্ড হোয়াইটে নিজেকে মেলে ধরলেন। অভিনেত্রীর সেক্সি লুকে কাবুকাত হাজার পুরুষমন। খালি পায়ে আর মোহময়ী লাগছিল। অবশ্য এই পোস্টের সাথে লাইক আর কমেন্টসও ভেসে বেড়াচ্ছে এই নতুন পোস্ট। মাত্র ৩ ঘন্টায় ১ লক্ষ ৭৫ হাজারের বেশি লাইক ছড়িয়েছে। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media