whatsapp channel

Mimi Chakraborty: হাতের অবস্থা দেখালেন মিমি!

নববর্ষের দিন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন কয়েকটি ছবি যাতে দেখা গিয়েছিল তাঁর হাতের আঙুল কেটে চুঁইয়ে পড়ছে রক্ত। মিমি বাটিভর্তি বরফে আঙুলে চেপে ধরলেও তা…

Avatar

Nilanjana Pande

নববর্ষের দিন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন কয়েকটি ছবি যাতে দেখা গিয়েছিল তাঁর হাতের আঙুল কেটে চুঁইয়ে পড়ছে রক্ত। মিমি বাটিভর্তি বরফে আঙুলে চেপে ধরলেও তা বন্ধ হচ্ছে না। নববর্ষের দিনই মিমির পোস্ট করা ভিডিওতে তাঁকে দেখা গিয়েছিল বাঁ হাতে ব্যাগ ঝুলিয়ে ডান হাতে আরতি করতে। কিন্তু কিভাবে এই দুর্ঘটনা ঘটল তা কাউকে বলেননি মিমি। তবে সাম্প্রতিক কিছু ছবিতে দিয়েছেন নিজের হেলথ আপডেট।

মঙ্গলবার, 18 ই এপ্রিল দুপুরের দিকে মিমি কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে মিমির বাঁ হাতে এখনও ব্যাগ ঝোলানো। একটি মার্বেলের পাত্রে বেশ কয়েকটি ওষুধের ছবিও পোস্ট করেছেন মিমি। বোঝা যাচ্ছে, তাঁকে হাতের জন্য এই ওষুধগুলি নিয়মিত খেতে হচ্ছে। আঙুলে পড়েছে বেশ কয়েকটি সেলাই। এরপর তাতে সাদা ব্যান্ডেজ জড়িয়ে রাখতে হয়েছে মিমিকে। তাঁর পরনে সাদা-নীল স্ট্রাইপড শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার রয়েছে। হালকা মেকআপ করে চুলে পনিটেল বেঁধেছেন মিমি। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, কয়েকটি দিন এমনও হয় যখন প্ল্যান করার পরেও তা সঠিক যায় না। এই ক্যাপশনের সাথে ট‍্যাবলেট, ফার্স্ট এইড, ব্যান্ডেজের মতো ইমোজি জুড়েছেন মিমি।

মিমির ছবির কমেন্ট বক্সে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), স্বস্তিকা দত্ত (Swastika Dutta), মহেন্দ্র সোনি (Mahendra Soni), সায়ন্তিকা ব্যানার্জী, পার্ণো মিত্র (Parno Mitra)-রা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। এই তালিকায় রয়েছেন মিমির ‘বোনুয়া’ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-ও।

বর্তমানে মিমি ব্যস্ত ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে। এটি উইন্ডোজ-এর প্রযোজনায় তৈরি প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম। এই ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo