whatsapp channel

Baishakhi Banerjee: নেতা মন্ত্রীরা দুর্বল মুহূর্তের ছবি পাঠাতো: বৈশাখী বন্দ্যোপাধ্যায়

কিছুদিন আগে বিস্ফোরক মন্তব্য করে চর্চায় এসেছিলেন বৈশাখী বন্দোপাধ্যায়। সেইসময় তার কথায় ফুটে উঠেছিল একাধিক তিক্ততা। এক কাউন্সিলরের উদ্দেশ্যে তিনি বলেছিলেন, "মনে রেখো তোমার নগ্ন ছবিগুলো এখনও প্রেজেন্ট রয়েছে। তুমি…

Avatar

Susmita Kundu

কিছুদিন আগে বিস্ফোরক মন্তব্য করে চর্চায় এসেছিলেন বৈশাখী বন্দোপাধ্যায়। সেইসময় তার কথায় ফুটে উঠেছিল একাধিক তিক্ততা। এক কাউন্সিলরের উদ্দেশ্যে তিনি বলেছিলেন, “মনে রেখো তোমার নগ্ন ছবিগুলো এখনও প্রেজেন্ট রয়েছে। তুমি যদি সতী হও, আমি তার চেয়ে অনেক বেশি সতী। আমাকে কোনওদিন নগ্ন ছবি মন্ত্রী বা এমএলএ-র কাছে পাঠিয়ে টিকিট পেতে হয়নি।” এবার আবারও একই ভঙ্গিতে ফেঁটে পড়লেন বৈশাখী। আবারও তার গলায় ভর্ৎসনার সুর।

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী আবারও পুরনো দিনের কথা তুলে ধরলেন বৈশাখী, এবং তাতে মিশে আছে রাগ ও ঘৃণা। মনের জমানো ক্ষোভ উগড়ে বৈশাখী বলেন যে এমন অনেক মহিলা আছেন যাঁরা শোভন চট্টোপাধ্যায়কে (Sovon Chatterjee) মাঝ রাতে ছবি পাঠাতো। বৈশাখীর কথায়, ‘ওই তাঁরাই যখন আমার চরিত্র নিয়ে প্রশ্ন তোলে তখন আমি তাঁদের সাবধান করে দিই। বলি, আমার সতীত্ব নিয়ে প্রশ্ন তুলবেন না। আপনারা কে কেমন আমি জানি।’

নিজের প্রাক্তন স্বামীর কথা মনে করে বলেন যে তার প্রাক্তন স্বামী শোভনকে পছন্দ করতেন না, এবং তিনি বলতেন, ‘যে শোভন জামার থেকে থেকে বেশি মহিলা বদলান তাঁর সঙ্গে থাকতে পারবে?’ এর উত্তর অবশ্য বৈশাখী বন্দোপাধ্যায় শোভন বাবুর সঙ্গে এক ছাদের তলায় থেকে বুঝিয়ে দিয়েছেন।

বৈশাখী দেবী এও বলেন ওই সংবাদমাধ্যমে, যখন তার জীবনে টালমাটাল অবস্থা ছিল তখনও শোভন বাবু জীবনে আসেননি, কিন্তু বাকি অন্যান্য নেতা মন্ত্রীরা তাকে দুর্বল মুহূর্তের ছবি পাঠাতেন। বৈশাখীর বিবাহিত জীবন সুখের না হওয়ার কারণে বহু পুরুষ তাদের ব্যাক্তিগত অবস্থায় অশ্লীল ছবি পাঠাতেন। এই ব্যাপারে কড়া পদক্ষেপ নিতে পারলেও তিনি সেই সময় এই ব্যাপারগুলোকে পাত্তা দেননি। তবে, বর্তমান অবস্থার কথা টেনে বৈশাখী নিশ্চিত হয়ে বলেন যে শোভনের জীবনে দ্বিতীয় কোনো নারী নেই তিনি ছাড়া। বৈশাখী বন্দোপাধ্যায়ের দাবি, “শোভন একমাত্র তাঁকে ছাড়া অন্য কোনও মহিলাকে ‘I Love You’ বলেননি। তাঁকেই একমাত্র বলেছিলেন। দুজনেই দুজনের খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছিলেন। দু জনের মধ্যে প্রথমে সাধারণ বন্ধুত্বই ছিল। পরে তা প্রেমে বদলে যায়। এই নিয়ে তাঁর কোনও আক্ষেপ নেই। বরং ভালোবাসা আছে”।

whatsapp logo