whatsapp channel

Mimi Chakraborty: ব্লাউজ ছাড়াই ছবি শেয়ার করলেন মিমি!

পুজো আসন্ন। ভারত জুড়ে শুরু হয়ে গিয়েছে শারদ নবরাত্রি। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) শক্তির আরাধনায় বিশ্বাসী। মানসিক অবসাদ কাটিয়ে তিনি ধীরে ধীরে এগিয়ে চলেছেন নিজের কেরিয়ারের দিকে। বাংলায় এখনও অবধি…

Avatar

Nilanjana Pande

পুজো আসন্ন। ভারত জুড়ে শুরু হয়ে গিয়েছে শারদ নবরাত্রি। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) শক্তির আরাধনায় বিশ্বাসী। মানসিক অবসাদ কাটিয়ে তিনি ধীরে ধীরে এগিয়ে চলেছেন নিজের কেরিয়ারের দিকে। বাংলায় এখনও অবধি সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন মিমি। তবে তাঁর শেষ ফিল্ম ‘মিনি’ বক্স অফিসে সফল হয়নি। ভালো চিত্রনাট্য সত্ত্বেও সফল হয়নি ‘মিনি’। কিন্তু থেমে থাকেননি মিমি। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকার পাশাপাশি তিনি বর্তমানে ব্যস্ত আপকামিং মুভি ‘রক্তবীজ’-এর প্রোমোশনে।

এর মধ্যেই শারদ প্রাতে মিমি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তাঁর একগুচ্ছ ছবি। মা দুর্গার সাজে ছবি শেয়ার করেননি মিমি। সাধারণ নারী রূপেই তিনি ক্যামেরাবন্দি হয়েছেন। ছবিতে মিমির পরনে রয়েছে সোনালি রঙের বেনারসি শাড়ি। বাঙালি আটপৌরে ধরনে এই শাড়ি পরেছেন মিমি। তবে ব্লাউজ পরেননি তিনি। অবশ্যই রয়েছে অন্তর্বাস। কিন্তু তা দৃশ্যমান নয়। কাঁধের কাছে প্লিট করে শাড়িটি পিন আপ করেছেন মিমি। খোলা রয়েছে তাঁর ঘন কালো চুল। হালকা হলেও মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে মিমির দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রেঙেছে ন্যুড শেডের লিপস্টিকে। দুই ভ্রুর মাঝে রয়েছে মেরুন টিপ।

চিকবোনে রয়েছে সোনালি হাইলাইটারের ব্যবহার। গলায় রয়েছে সোনালি নেকপিস যা মিমির পরনের বেনারসিকে যেন আরও ফুটিয়ে তুলেছে। দুই হাত জুড়ে রয়েছে লাল পলার গোছা। চোখ অবনত। হাত আলতায় রাঙা। এ যেন এক অন্য মিমি। ছবিগুলি শেয়ার করে কোনো ক্যাপশন না দিয়েই মিমি অনেক কিছু বলে দিয়েছেন।

পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি অভিনীত ফিল্ম ‘রক্তবীজ’। সাসপেন্স থ্রিলার ঘরানার এই ফিল্মটি প্রযোজনা করছে উইন্ডোজ। ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo