whatsapp channel

Shefali-Parag: স্বামীর সঙ্গে অন্তরঙ্গ শেফালি, অশ্লীল কটাক্ষের শিকার ‘কাঁটা লাগা গার্ল’, ভাইরাল ভিডিও

‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিওর পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। কিন্তু এখনও সেই আবহ ফিকে হয়নি। প্রায় প্রত্যেকেই মনে রেখেছেন ‘কাঁটা লগা’ গার্ল শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-কে। শেফালিকে এরপর বেশি ফিল্মে…

Avatar

‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিওর পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। কিন্তু এখনও সেই আবহ ফিকে হয়নি। প্রায় প্রত্যেকেই মনে রেখেছেন ‘কাঁটা লগা’ গার্ল শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-কে। শেফালিকে এরপর বেশি ফিল্মে অভিনয় করতে দেখা যায়নি। যে ক’টি ফিল্মে তিনি অভিনয় করেছিলেন, তার বেশির ভাগ ফ্লপ। ইদানিং শেফালি তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলের জন্য চর্চায় থাকেন।

সম্প্রতি শেফালি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে তাঁর স্বামী পরাগ ত্যাগী (Parag Tyagi)-র সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় সবুজ জলের পুলে দেখা যাচ্ছে। শেফালির পরনে রয়েছে লাল রঙের সুইমসুট। চুলে বাঁধা রয়েছে বান। জলের মধ্যে পরাগ জড়িয়ে ধরে রয়েছেন শেফালিকে, কখনও বা তাঁকে চুম্বন করছেন। শেফালি তা রীতিমত উপভোগ করছেন। ভিডিওটি শেয়ার করে শেফালি লিখেছেন ‘পুল বেবিস’। অনেকেই জিজ্ঞাসা করেছেন, এদিন কিছু স্পেশ্যাল অকেশন ছিল কিনা! শেফালি বলেছেন, তাঁদের কাছে প্রত্যেক দিন স্পেশ্যাল। পরাগ অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন ভিডিওটি পছন্দ করার জন্য।

তবে নেটিজেনদের একাংশ শেফালি ও পরাগকে ট্রোল করে লিখেছেন, পরাগকে শেফালির বাবা মনে হচ্ছে। অনেকে লিখেছেন, সুন্দর ফল পোকায় খেয়ে যায়। অনেকে তাঁদের সুইমিং নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন। অনেকে বলেছেন, এটি একটি সেক্স টেপ। কিন্তু কোনোরকম ট্রোলের জবাব দেননি শেফালি ও পরাগ।

শেফালির ‘কাঁটা লগা’ ভিডিওর মাধ্যমেই ভারতে লো রাইজ জিনস পরার ফ্যাশন শুরু হয়। কিন্তু প্রকৃতপক্ষে, মিউজিক ভিডিওর জন্য শেফালির পরনের জিনস মাপ নিয়ে বানানো হলেও পরে দেখা যায়, সেই মাপ ভুল। কিন্তু তখন আর কিছু করার ছিল না। শেফালির জিনস থেকে তাঁর আন্ডারগার্মেন্টস দৃশ্যমান হচ্ছিল। কিন্তু ‘কাঁটা লগা’ রিলিজ হওয়ার পর এই ধরনের জিনস হয়ে যায় ফ্যাশন।

whatsapp logo