BollywoodHoop Plus

শিবসেনার সঙ্গে বিরোধের মাশুল, বুলডোজার চলল কঙ্গনার অফিসে, রইল ভিডিও

অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে সরাসরি বিবাদে এখন শিবসেনা। কঙ্গনাকে মুম্বই না ফেরার হুঁশিয়ারি আগেই দিয়েছিলেন শিবসেনার কিছু নেতা। সেই হুমকি অমান্য করে কঙ্গনা ইতিমধ্যেই রওনা হয়েছেন মুম্বইয়ের উদ্দেশ্যে। ইতিমধ্যে কঙ্গনাকে শায়েস্তা করতে উদ্যোগী হয়েছিল শিবসেনাশাসিত মহারাষ্ট্র প্রশাসন। এই মুহূর্তে সবচেয়ে বড় খবর, কঙ্গনার মুম্বইস্থিত স্বপ্নের ‘মনিকর্ণিকা’ প্রোডাকশন অফিসে বুলডোজার চালিয়ে দিল মহারাষ্ট্র সরকার নিয়ন্ত্রিত বিএমসি।

কঙ্গনার আগ্রাসী মনোভাব রুখতে আগেই প্রয়াসী হয় মহারাষ্ট্র সরকার। ইতিমধ্যে মুম্বইয়ে এলে কঙ্গনাকে কোয়ারেন্টিনে রাখার কথাও জানিয়েছিল বিএমসি। পাশাপাশি শিবসেনা মুম্বই পুলিশকেও লেলিয়ে দিয়েছে কঙ্গনার ড্রাগ যোগের তদন্তে। এর মধ্যে গতকালই কঙ্গনার অফিসে হানা দিয়ে বিএমসি অবৈধ নির্মাণের অভিযোগে নোটিশ চিপকে দেয়। ২৪ ঘন্টার মধ্যে উত্তর দেওয়ার শর্ত রাখা হয়েছিল। যদিও তার উত্তরও দেওয়া হয় কঙ্গনা-সূত্রে। তবে, বিএমসির দাবি সন্তোষজনক উত্তর পাওয়া যায় নি কঙ্গনার তরফ থেকে।

বিএমসির অফিস ভাঙা প্রসঙ্গে ক্ষোভ উগরে দিয়ে কঙ্গনা বোম্বে হাইকোর্টে যাওয়ার হুমকি দিয়েছেন। পাশাপাশি বিএমসিকে বাবরের সঙ্গে তুলনা করে অভিনেত্রীর হুঁশিয়ারি– এই প্রতিষ্ঠান আমার জন্য রামমন্দির। সেখানে আজ বাবার এসেছে। ইতিহাস নিজের পথেই চলবে। রাম মন্দির আবার ভাঙবে। তবে মন্দির আবার তৈরি হবে। এর সঙ্গেই পুরোনো বিতর্ককে উসকে দিয়ে বলিউড রাণী পুনরায় মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন।

Related Articles