Hoop PlusTollywood

Koushani Mukherjee: খোলা পিঠ ট্রান্সপারেন্ট শাড়িতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন কৌশানী

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তবে চলতি বছরে তাঁর কেরিয়ারগ্রাফ উন্নত নয়। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ছবি ও ভিডিও শেয়ার করে খবরে থাকার কৌশল আয়ত্ত করেছেন কৌশানী। এর আগে তাঁর মালদ্বীপ ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবার আরও কয়েকটি ছবি ভাইরাল হল, তবে তা ফটোশুটের।

সম্প্রতি কৌশানী কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নেটের শাড়ি। গোটা শাড়ি জুড়ে রয়েছে সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে সাদা রঙের সিকুইনড ব্লাউজ পরেছেন কৌশানী। ব্লাউজটি স্লিভলেস। এই ব্লাউজের নেকলাইন ডিপ হওয়ার কারণে কৌশানীর ক্লিভেজ সামান্য দৃশ্যমান হয়েছে। তবে তা শাড়ির মাধ্যমে ঢেকেছেন তিনি। এই শাড়ির সাথে কৌশানীর গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড কুন্দন নেকপিস। এই নেকপিসে রয়েছে সবুজ পাথর। কুন্দনের দুল রয়েছে কৌশানীর কানে। হাতে রয়েছে অক্সিডাইজড আংটি। চুলে মেসি বান বেঁধেছেন কৌশানী। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করলেও ঠোঁট রয়েছে গ্লসি। সবুজের মাঝে ছবিগুলি তুলেছেন কৌশানী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে আলোকিত বছরের কথা। তার সাথেই জুড়েছেন সাদা রঙের হার্ট ইমোজি।

চলতি বছর কৌশানীর জন্মদিনে কৌশানী ও তাঁর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্ত (Bonnie Sengupta) ঘোষণা করেছেন কৌশানীর নতুন প্রযোজনা সংস্থার কথা।

পাশাপাশি তাঁদের আপকামিং ফিল্মের ঘোষণাও হয়ে গিয়েছে। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত এই ফিল্মটির নাম ‘সব করো প্রেম করো না’। বনি ও কৌশানী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya), বিশ্বনাথ বসু (Biswanath Basu) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo