Hoop PlusTollywood

রবীন্দ্রনাথের গানে শরীর দেখিয়ে নিজের প্রচার! ট্রোলারদের যোগ্য জবাব দিলেন দর্শণা বনিক

কিছুদিন আগেই দর্শণা বণিক (Darshana banik)-কে ঘিরে ছিল ওয়েব সিরিজ বিতর্ক। কিন্তু এবার রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-কে শ্রদ্ধা জানিয়ে তাঁর গানে নেচে ট্রোল হলেন দর্শণা। ঘটনার সূত্রপাত বাইশে শ্রাবণ, রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে।

কবিগুরু রচিত ‘আমার মন মানে না’ গানের সাথে হলুদ রঙের জামদানি শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে এবং মাথার খোঁপায় ফুল জড়িয়ে দর্শণা নাচের মাধ্যমে রবীন্দ্রনাথের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। এই স্লিভলেস ব্লাউজটির পিঠ ডিজাইন করে লটকান দেওয়া ছিল। এর ফলেই কয়েকজন নীতিবাগীশ নেট দুনিয়ায় দর্শণাকে ট্রোল করতে শুরু করেছেন। কেউ লিখেছেন, দর্শণা রবীন্দ্রনাথের গানে পিঠখোলা ব্লাউজ পরে রবীন্দ্রনাথকে শ্রদ্ধা জানানোর বদলে শরীর দেখিয়ে নিজের প্রচার করছেন। অনেকে আবার দর্শণার নাচের খুঁত ধরেছেন। দর্শণাও সপাটে জবাব দিয়ে লিখেছেন, “নিজেদের কাজে মন দিন।”

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শণা। সেমি ন‍্যুড, সাবেকি সব ধরনের ফটোশুটেই স্বচ্ছন্দ তিনি। গত বছর জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘মাঝে মাঝে তব’র রিক্রিয়েটিভ মিউজিক ভিডিওতে অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)- র বিপরীতে অভিনয় করেছিলেন দর্শণা বণিক। অর্জুন ও দর্শনার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।

এছাড়াও দক্ষিণী ফিল্ম ‘ইয়ারাক্কম আঞ্জেল’-এ অভিনয় করেছেন দর্শণা। ফিল্মের গল্পটি থ্রিলার, তবে এর বেশি কিছু এখনও খোলসা করেননি দর্শণা। গত বছর লকডাউনের সময় দর্শণা নিজের প্রচেষ্টায় এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফান্ড তৈরী করে অনেক দরিদ্র পরিবারকে ত্রাণ বিলি করেছিলেন।