Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: ‘বেঁটে বর’ কটাক্ষ উড়িয়ে লাল শাড়িতে স্বামীকে কাছে টানলেন রুশা

রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) চলতি বছর বিগত তের বছরের অভিনয় জীবনকে বিদায় জানিয়ে সিয়াটলে কর্মরত সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-কে বিয়ে করে স্বামীর কর্মক্ষেত্রে পাড়ি দিয়েছেন। প্রথমে সোশ্যাল মিডিয়ায় অনুরণনের সাথে নিজের সুখী সংসারের ছবি শেয়ার না করলেও বর্তমানে রুশা স্বামীর সাথে একাধিক ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। তালিকায় রয়েছে তাঁদের বিলাসবহুল জীবনযাত্রার ছবিও। সম্প্রতি বিয়ের পর অনুরণনের সাথে তাঁর কাটানো পুজোর কিছু মুহূর্ত ইন্সটাগ্রামে শেয়ার করলেন রুশা। অনুরণনের সাথে তো বটেই, বিদেশের মাটিতেও এটি ছিল রুশার প্রথম দুর্গাপুজো।

ইন্সটাগ্রামে রুশার শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে, স্থানীয় বন্ধুবান্ধবদের সাথে যথেষ্ট হই-হুল্লোড় করছেন তিনি ও অনুরণন। অপর একটি ছবিতে একটি গাছের শুষ্ক পাতার নিচে দাঁড়িয়ে রয়েছেন রুশা ও তাঁর স্বামী। অনুরণনের পরনে রয়েছে অফ হোয়াইট রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। রুশা পরেছেন উজ্জ্বল কমলা রঙের ব্রাইডাল শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। গলায় রয়েছে সোনালি নেকপিস। দুই হাতে রয়েছে সোনার চুড়ি, শাঁখা-পলা, নোয়া। সিঁথিতে রাঙানো লাল সিঁদুরে। কপালে রয়েছে লাল টিপ। চুল খোলা রয়েছে। ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন রুশা। কিন্তু অনুরণন তাকিয়ে রয়েছেন তাঁর দিকে।

ছবিটি শেয়ার করে অনুরণনের প্রতি ভালোবাসা জানিয়েছেন রুশা। ক্যাপশনে পোস্ট করেছেন একাধিক লাল রঙের হার্ট ইমোজি ও চুম্বনের ইমোজি। রুশার অনুরাগীদের একাংশ ছবিগুলির প্রশংসা করেছেন। রুশার বিয়ের সময় অনুরণনের চেহারা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল অশালীন কটাক্ষ। কিন্তু নবদম্পতি কোনো প্রতিক্রিয়া জানাননি। সময়ের সাথে সাথেই থেমে গিয়েছে সেই কটূক্তি।

আনুষ্ঠানিক বিয়ের এক বছর আগে অনুরণনের সাথে রুশার আইনত বিয়ে হয়েছিল। অশোকনগরের বাসিন্দা অনুরণনের সাথে রুশার অ্যারেঞ্জড ম্যারেজ হলেও পরবর্তীকালে রুশা জানিয়েছেন, তাঁরা একে অপরকে ভালোবাসেন।

whatsapp logo