Hoop PlusTollywood

Subhashree Ganguly: নজরকাড়া পোশাকে ভাইরাল শুভশ্রী, মারকাটারি ফিগারে ছক্কা হাঁকালেন ‘হট মাম্মা’

অবশেষে মুক্তি পেতে চলেছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। আপাতত ‘হাবজি গাবজি’-র প্রোমোশন নিয়ে ব্যস্ত শুভশ্রী। ফলে বিভিন্ন প্রোমোশন স্টাইলিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন শুভশ্রী।

সম্প্রতি একটি সবুজ-সাদা ড্রেস পরে ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ড্রেসটি শর্ট, ফ্লেয়ারড ও ফুলস্লিভ। ড্রেসে রয়েছে হাই কলার।

অপর একটি ছবিতে শুভশ্রীর পরনে রয়েছে সিলভার সিকুইনড শাড়ি। যাতে রয়েছে হরাইজন্টাল স্ট্রাইপ ও কোমরে শাড়ির সাথে স্প্যাগেটি স্লিভ ব্লাউজ পরেছেন শুভশ্রী। কানে পরেছেন সিলভার রঙের জাঙ্ক জুয়েলারি।

আরেকটি ছবিতে নীল রঙের শর্ট ও সাদা রঙের টি-শার্ট পরেছেন শুভশ্রী। পায়ে রয়েছে হোয়াইট স্নিকার্স ও বাঁ হাতে রিস্টওয়াচ।

একটি ছবিতে শুভশ্রীর পরনে রয়েছে সবুজ রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের বটমে রয়েছে হাইরাইজ ফ্লেয়ারড ট্রাউজার ও টপে রয়েছে ফুলস্লিভ ব্লেজার। তার সাথে কালো রঙের টিউব পরেছেন শুভশ্রী।

তবে সবচেয়ে বেশি চোখ টেনেছে শুভশ্রীর পরনের লাল রঙের ফুলস্লিভ সালোয়ার-কামিজ ও অর্গাঞ্জা দুপাট্টা। সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে লাল রঙের সুতোর কারুকার্য। সালোয়ার-কামিজটি ডিজাইন করেছেন মিদুশি বাজোরিয়া (Midushi Bajoria)। এই পোশাকের সাথে মেটালিক আইশ‍্যাডো ও লাল রঙের লিপস্টিক পরেছেন শুভশ্রী। কানে পরেছেন ঝুমকো।

whatsapp logo