Hoop PlusTollywood

Ushasi Ray: সোহম-বনির সঙ্গে বড় পর্দায় ঊষসী

গত বছর ‘দিদি নং ওয়ান’-এ এসে ঊষসী রায় (Ushasi Ray) বলেছিলেন, সিরিয়াল ছাড়াও তিনি ওয়েব সিরিজ ও ফিল্মে কাজ করতে চান। ইতিমধ্যেই হইচই-এ নজর কেড়েছে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে গ্রাম্য বিধবা পার্বতীর ভূমিকায় অভিনয় করেছেন ঊষসী। তাঁর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)। ওয়েব সিরিজের রেশ কাটতে না কাটতেই এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী।

রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত এই ফিল্মের নায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ফিল্মে ঊষসী ছাড়াও অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও পিয়ান সরকার (Pian Sarkar)। ফিল্মের কাহিনী প্রসঙ্গে রাজা জানিয়েছেন, এটি একটি সোশ্যাল ড্রামা। ফিল্মের শুটিং শুরু হবে জুন মাসের শেষ থেকে। তবে বাকিটা দর্শকদের জন্য সারপ্রাইজ রেখেছেন রাজা। এটি ছাড়াও রাজার হাতে রয়েছে একগুচ্ছ ফিল্ম। এর মধ্যে উল্লেখযোগ্য তিনটি ফিল্ম হল ‘হার মানা হার’, ‘আম্রপালি’, ‘সেভিংস অ্যাকাউন্ট’।

‘হার মানা হার’ ফিল্মটি বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ। কারণ এই ফিল্মের মাধ্যমে দীর্ঘ তের বছর পর আবারও একসাথে দেখা যাবে সোহম ও পায়েল সরকার (Payel Sarkar)-এর জুটিকে। এর আগে তাঁদের শেষ ফিল্ম ছিল ‘প্রেম আমার’। ‘হার মানা হার’ ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি। তবে নতুন ফিল্মে আবারও টলিউড পেতে চলেছে দুটি নতুন জুটি, ঊষসী-সোহম, বনি-পিয়ান। ‘ম্যাজিক’ ও ‘কাটাকুটি’ ফিল্মের মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত পিয়ান।

অপরদিকে ‘বকুল কথা’ সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পরিচিতি পেয়েছিলেন ঊষসী। এরপর একাধিক সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি তাঁকে দেখা গিয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ। চর্চায় থাকে তাঁর নিত্যনতুন ফটোশুটও।

whatsapp logo