Hoop PlusTollywood

Babul Supriyo: পদ্ম থেকে জোড়া ফুলে বাবুল, পুরনো ছবি দেখিয়ে মশকরা মীরের?

শনিবার দুপুরে ভারত তথা বাংলার রাজনৈতিক মঞ্চে ঘটে গেছে অভূতপূর্ব পালাবদল যা বঙ্গ বিজেপির ভাঙনকে আরও প্রখর করে তুলেছে। একসময়ের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo) আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। এই মোক্ষম সময়ে একটি বিশেষ ছবি শেয়ার করে মীর (Mir) লিখতে ভুললেন না, সে অনেক দিন আগের কথা।

মীরের শেয়ার করা ছবিটি দেখেই বোঝা যাচ্ছে, এটি বহুদিন আগের ছবি। দুজনেই তখন তরুণ। বাবুল তখনও পা রাখেননি রাজনীতির আঙিনায়। সেইসময় তাঁর চুল ছোট করে কাটা, চোখে নেই চশমা ও পরনে ফ্লোরাল প্রিন্টেড কালো শার্ট। সেই সময় নিজের গায়কীর দৌলতে অচিরেই সকলের প্রিয় হয়ে উঠেছিলেন বাবুল। এক হাত দিয়ে মীরকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে মীর ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘সে অনেককককক দিন আগের কথা……., বাবুল তখন সবার প্রিয় ছিলেন……., গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর……। এর সঙ্গেই নজর কেড়েছে মীরের জুড়ে দেওয়া হ্যাশট‍্যাগ ‘নস্টালজিয়া’, ‘থ্রোব‍্যাক’, ‘মেমরিজ’, ‘কারেন্ট অ্যাফেয়ার্স’। তার সঙ্গে মীর জুড়ে দিয়েছেন ভালোবাসার চিহ্নও। মীরের এই পোস্ট শেয়ার করার আধঘন্টার মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ততক্ষণে লাইকের সংখ্যা দশ হাজার ছাড়িয়ে গিয়েছে। কমেন্ট বক্স তো উপচে পড়ছে।

শনিবার দুপুরে আসানসোলের বিজেপি সাংসদ ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়ানের উপস্থিতিতে বাবুল কাঁধে তুলে নেন ঘাসফুল আঁকা পতাকা।

তবে মীরের এই পোস্ট কিন্তু বাবুলকে ভালোবেসে নয়। ইদানিংকালের দলবদলের প্রবণতাকে ঠাট্টা করে বিশেষ দিনে এই পোস্ট করেছেন মীর। ফেসবুক পোস্টে ছবির সময়কাল উল্লেখ না থাকলেও অনেকেই মনে করছেন ছবিটি 1999 সালের। তবে মীর এই বিষয়ে নিশ্চুপ রয়েছেন।

whatsapp logo