Bengali SerialHoop Plus

আচমকা শেষ হয়ে গেল সবচেয়ে পুরনো এই ধারাবাহিক

রেয়াত না করাই তাহলে হয়ে গেল রেওয়াজ। লকডাউনের পর থেকে একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের টিআরপির প্রত্যাশা পূরণ করতে না পারলেই পত্রপাঠ তা বন্ধ হওয়ার নোটিশ এসে যাচ্ছে চ্যানেলের তরফে। অর্থাৎ বর্তমানে চ্যানেল হয়ে উঠেছে শেষ কথা। এবার অফ এয়ার হতে চলেছে সান বাংলার সবচেয়ে পুরানো ধারাবাহিক ‘কন্যাদান’।

‘কন্যাদান’ অফ এয়ার ও নতুন ধারাবাহিকের সম্প্রচারের মাধ্যমে জি বাংলা ও স্টার জলসার সাথে অঘোষিত প্রতিযোগিতায় লিপ্ত হল সান বাংলা। সরস্বতী পুজোর প্রাক্কালে গত মঙ্গলবার হয়ে গেল ‘কন্যাদান’-এর শেষ শুটিং। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee) সকলের সাথে ভাগ করে নিলেন নিজের শেষ দিনের শুটিংয়ের অভিজ্ঞতা। পাশাপাশি তিনি শেয়ার করেছেন দুটি ছবি। তাতে দেখা যাচ্ছে, নীল ব্যস্ত স্ক্রিপ্ট রিডিং-এ। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে ‘কন্যাদান’-এর সেটের কিছু অংশ। সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি শেয়ার করে নীল লিখেছেন, ‘কন্যাদান’-এর সফর ছিল দীর্ঘ এক বছর নয় মাসের।

‘কন্যাদান’-এর অংশ হয়ে যথেষ্ট গর্বিত ও সম্মানিত নীল। তিনি জানালেন, ‘কন্যাদান’ সারা জীবন তাঁর হৃদয়ের অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকবে। নীল মিস করবেন শুটিং ফ্লোরকে। একই সাথে মিস করবেন টিম ‘কন্যাদান’-কে। সকলকে ধন্যবাদ জানিয়ে নীল বলেছেন, শেষবারের মতো তিনি সায়নের চরিত্রে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন।

আগামী 4 ঠা ফেব্রুয়ারি শেষবারের মতো সান বাংলায় সম্প্রচারিত হবে ‘কন্যাদান’। এই ধারাবাহিকের পাশাপাশি নীল বর্তমানে অভিনয় করছেন ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে অর্কর চরিত্রে।

whatsapp logo