Hoop PlusTollywood

Ankush Hazra: সকাল সকাল বিচ্ছেদের কথা ঘোষণা করলেন অভিনেতা অঙ্কুশ!

বাংলা বিনোদন জগতের রুপোলি পর্দায় নায়ক হিসেবে বেশ জনপ্রিয় অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অভিনয়ের জন্য প্রশংসার পাশাপাশি নানা বিতর্কও তার পিছু ছাড়েনি বিগত সময়ে। তাই হয়তো ছিল জেদ। আর সেই জেদ থেকেই নিজের একটা প্রযোজনা সংস্থা খুলে বসেন বর্ধমানের এই অভিনেতা। আর ডিসেম্বরের শুরুতেই সেই প্ৰযোজনা সংস্থা নিয়ে বড়সড় ঘোষণা করে ফেললেন অঙ্কুশ হাজরা। শনিবার সকাল সকাল শোনালেন বিচ্ছেদের খবর। কি ঘোষণা করলেন অঙ্কুশ হাজরা? দেখুন।

আগামী বছর অঙ্কুশ হাজরার নিজের প্রযোজনা ও অভিনয়ে ‘মির্জা’ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। ‘অঙ্কুশ মোশন পিকচার্স’ (Ankush Motion Pictures) এবং ‘নেক্সজেন ভেঞ্চার্স'(Nextgen Ventures)-এর যৌথ প্রযোজনায় আসার কথা ছিল এই ছবির। আর এই নিয়েই বড়সড় চমক দিলেন অভিনেতা। এদিন অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে লিখেছেন, ‘আমাদের প্রিয় দর্শকদের উদ্দেশে এই বিশেষ ঘোষণা, অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স এবং নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেড-এর মধ্যে কিছু অভ্যন্তরীণ মতপার্থক্যের কারণে, অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স, নেক্সজেন ভেঞ্চার্সের সাথে আলাদা হওয়ার এবং ভবিষ্যতে কোনওভাবেই একত্রিত না হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।’ তাহলে আসন্ন ছবি ‘মির্জা'(Mirza)-র কি হবে?

এই প্রসঙ্গে অঙ্কুশ লেখেন, ‘যে সমস্ত প্রোজেক্ট অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স-এর ব্যানারে রিলিজের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, সেগুলো সময়ের সাথে মুক্তি পাবে অবশ্যই। কিন্তু ‘মির্জা’, যে ছবিটি ইদ ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা ছিল, সেটির মুক্তি আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ‘মির্জা’কে আরও বড় এবং ভালো করার উদ্দেশে বেশ কিছি পরিবর্তনও আমরা করতে চলেছি। তাছাড়াও সমস্ত শিল্পী এবং টেকনিশিয়ান বন্ধুদের তারিখ মাথায় রেখে শ্যুটিং শেষ করতেও একটি দীর্ঘ সময় লেগে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই আমাদের সেই সকল সিনেমাপ্রেমী দর্শকদের কাছে অনুরোধ যারা ‘মির্জা’কে এত ভালোবাসা দিয়েছো, মাত্র কিছুটা সময়ের অপেক্ষা আমরা শীঘ্রই ফিরব। আমাদের সমস্ত সিদ্ধান্তই ‘মির্জা’ এবং আপনাদের প্রত্যেকের মধ্যে যাতে একটি অসাধারণ সিনেমা এক্সপিরিয়েন্স হয়, সেই পক্ষেই। অতএব, কেউ হতাশ হবেন না। ‘মির্জা’ আসবে, আসবেই। ধন্যবাদ, ভালোবাসা এবং কৃতজ্ঞতা সকলের প্রতি।’

তবে অভিনেতার আচমকা এই সিদ্ধান্ত কেন, সেই বিষয়ে কিছুই আলোকপাত করেননি অঙ্কুশ নিজে। মনে করা হচ্ছে, ‘অঙ্কুশ মোশন পিকচার্স’ এবং ‘নেক্সটজেন ভেঞ্চার্স’-এর মধ্যে অভ্যন্তরীণ কোনো বিবাদের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles