whatsapp channel

গর্ভাবস্থার কষ্ট ভুলে প্রিয় বান্ধবীর জন্মদিনে কবজি ডুবিয়ে খাবার খেলেন বেগম করিনা

ফেব্রুয়ারির শুরু মানেই হাতে মাত্র আর কয়েকটা দিন। কিছুদিন আগেই সাইফ আলি খান জানিয়ে দিয়েছেন তাঁদের ঘরে নতুন সদস্য ফেব্রুয়ারিতেই আসবে। ইতিমধ্যে হয়ে গেছে জ্যোতিষীর ভবিষ্যৎবাণীও। এবারে নাকি এই ঘরে…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

ফেব্রুয়ারির শুরু মানেই হাতে মাত্র আর কয়েকটা দিন। কিছুদিন আগেই সাইফ আলি খান জানিয়ে দিয়েছেন তাঁদের ঘরে নতুন সদস্য ফেব্রুয়ারিতেই আসবে। ইতিমধ্যে হয়ে গেছে জ্যোতিষীর ভবিষ্যৎবাণীও। এবারে নাকি এই ঘরে কন্যা সন্তান আসতে চলেছে। কন্যা হোক বা পুত্র কোন কিছুতেই আপত্তি নেই নবাব দম্পতির। তবে ছোট্ট তৈমুর যে বোনু চায় তা তাঁর ভঙ্গিমায় স্পষ্ট।

একদিক থেকে দেখলে সাইফের প্রথম স্ত্রীর ঘরেও এক মেয়ে ও এক ছেলে। যদি করিনার ঘরেও এক ছেলে ও এক মেয়ে হয় তবে মন্দ হয় না। সবটাই অবশ্য সময় বলবে। আপাতত চুটিয়ে উপভোগ করছেন প্রেগন্যান্সির চূড়ান্ত সপ্তাহ। চল্লিশ পার করে ফেলেছেন অভিনেত্রী, কিন্তু তাতেও কোন কিছুর খামতি নেই। এক বুক সাহস নিয়ে এই বয়সেও মা হচ্ছেন তিনি। বেবি বাম্প নিয়েই করেছেন সিনেমা ও বিজ্ঞাপনের শ্যুটিং, ফটোশ্যুট থেকে রেডিও শো। অভিনয়ের জন্য দিল্লি পর্যন্ত উড়ে গিয়েছিলেন তিনি তাঁর ছেলেকে নিয়ে। এমনকি কিছুদিন আগেও হিমাচল থেকে ঘুরে আসেন বেবো।

সম্প্রতি করিনাকে দেখা গেল প্রিয় বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে। তাঁর গার্লস গ্যাং এর সঙ্গে তকে একদম অন্য মুডে দেখা গেছে। এদিন করিনার পরনে কোন টাইট গ্ল্যামারাস পোশাক ছিল না। পার্টিতে এদিন রংবেংয়ের কাফতান পরে হাজির হন করিনা। এই পোশাকের সঙ্গে করিনা নিয়েছিলেন একটি হলুদ রঙের ক্যাসেট ব্যাগ। জানা যাচ্ছে এই ব্যাগের দাম কমপক্ষে ২,২০,৯৬৮ টাকা।

জানা যায় বান্ধবী অমৃতার জন্মদিন ছিল ওইদিন। জন্মদিনের অনুষ্ঠানে এসেই কবজি ডুবিয়ে সব খাবার চেখে দেখলেন বেবো। এমনি খাওয়ার নিয়ে চিশন খুঁতখুঁতে অভিনেত্রী। রাতের মেনুতে তাঁর দই ভাত বাঁধা। যেহেতু এখন তিনি গর্ভবতী, তাই কোন খাবারেই তাঁর না নেই। আপাতত সবকিছুই চেটেপুটে সাফ করে দিচ্ছেন অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media