Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে ভাইরাল অভিনেত্রী শ্রাবন্তী

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাঁকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি Instagram এর মাধ্যমে পৌছে গেল তার অনুরাগীদের কাছে, কখনো অসাধারন গাউন পরে, কখনো আবার শাড়িতে কখনো আবার সালোয়ার কামিজে যেকোন পোশাকে তাকে ভীষণ সুন্দর লাগে। উজ্জ্বল রঙে তার যৌবন যেন একেবারে উপচে পড়ছে। ছবিটিতে শ্রাবন্তীর মাখো মাখো চেহারার ওপরে অসাধারণ উজ্জ্বল রং এর সালোয়ারটি দেখতে বেশ ভালো লাগছে। তার সঙ্গে খুব ভালো লাগছে তার কপালে ছোট্ট নীল রঙের টিপ।

কালো শাড়িতে আবারো লাজ্য বই রূপে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় কালো রঙের পোশাকে এর আগেও আমরা তাকে দেখেছি কিন্তু বর্তমানে কালো রঙের শিফন শাড়িতে সেজে উঠলেন অভিনেত্রী, তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। গায়ের রং তো একেবারে দুধের মতন ফর্সা, দুধের মতন ফর্সা ত্বকের ওপরে কালো রং যেন ভীষণ মানানসই হয়েছে।

ব্লাউজ যা কিন্তু শাড়ির সঙ্গে ভীষণ সুন্দরভাবে মানিয়েছে। বরাবরই সাজগোজের ব্যাপারে ভীষণ সতর্ক শ্রাবন্তী। কোন শাড়ির সঙ্গে কেমন রঙের ব্লাউজ বা কি রকম কাটিং এর ব্লাউজ পরলে ভালো লাগবে তিনি বেশ ভালো করেই জানেন। তার সাথে মানানসই তার হাতের গয়না আর ঠোঁটের লাল টুকটুকে লিপস্টিক। তার এই অসাধারণ ছবিটি দেখেই অনুরাগীরা তার কমেন্ট বক্সে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন আপনি যদি ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক