whatsapp channel

পরনে ওয়েস্টার্ন পোশাক, ন্যুড লিপস্টিক, হট লুকে প্রশংসা কুড়োলেন ‘কৃষ্ণকলির’-এর শ্যামা

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

শ্যামা এখন ১৮ বছর পেরিয়ে এক মেয়ের মা হয়েছেন।  আপাতত নিখিলকে ভুলে বেনারসে মেয়েকে মানুষ করতে ব্যস্ত। ব্রিজ ভেঙে গাড়ি দুর্ঘটনার সময় শ্যামা গিয়ে পৌঁছায় অন্য গাড়িতে।  সেই গাড়ি শ্যামাকে বারাণসী পৌঁছে দেয়। এখন শ্যামা মেয়েকে নিয়ে নিখিলের বাড়িতে। শ্যামার আত্মপ্রকাশ ঘটেছে নিখিলের সামনে কিন্তু সে নিখিলকে চিনতে পারছেনা। নিখিল এখন শ্যামার স্মৃতি ফেরানোর চেষ্টায়। আর এতেই টিআরি প্রথম স্থানে। নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখনো সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক।

কৃষ্ণকলি ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাইকে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা।

শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা রায় অভিনয়, নিজের সংসারে যেমন সক্রিয় ঠিক একই ভাবে নিজের সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকেন। শ্যামা নিজের এবং নিজের স্বামীর সাথে নতুন নতুন ছবি পোস্ট করে থাকেন। আর দর্শকরা সেই ছবি দেখে মুগ্ধ হয়ে যান। । তিয়াসা কিন্তু আরো একটা জিনিসের জন্য সোশ্যাল মিডিয়াতে বিখ্যাত। ছবি পোস্টের সাথে সাথে রিল ভিডিয়োর জন্য বিখ্যাত। শ্যামা টেলিভিশনে পর্দায় কালো হলেও বাস্তবে কিন্তু তিনি অপরুপ সুন্দরী।

সম্প্রতি অভিনেত্রী তিয়াসা রায় নিজের একটি বোল্ড ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। সাদা কালোতে নিজের এই বোল্ড অবতার তুলে ধরলেন। ছবিতে তিয়াসার পরনে রয়েছে অ্যানিম্যাল প্রিন্টেড ওয়ান স্লিভ অফ শোল্ডার ড্রেস। তার সঙ্গে মানানসই ন‍্যুড মেকআপ এবং শোল্ডার অবধি ওয়েভি হেয়ার। অভিনেত্রীর এই লুকস আর চোখের চাহনি দেখে বহু পুরুষের ঘুম উড়ে গিয়েছে। তিয়াসার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media