BollywoodHoop PlusHoop Viral

Sapna Choudhary: ‘মেহবুব মেরে’ গানে নেচে স্বপ্না চৌধুরী হলেন ভাইরাল, রইলো ভিডিও

হরিয়ানভী নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) যথেষ্ট পরিচিত এক নাম। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরেও দেখা গিয়েছিল স্বপ্নাকে। কয়েক মাস আগে একটি ফ্রড কেসে স্বপ্নার নাম জড়িয়েছিল। একটি কাস্টিং এজেন্সির সঙ্গে আর্থিক প্রতারণা করেছিলেন স্বপ্না। সম্প্রতি ‘মেহবুব মেরে’ গানের সাথে নেচে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন স্বপ্না।

স্বপ্নার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে লাল রঙের ফুলস্লিভ আনারকলি যার সম্পূর্ণটা জুড়ে রয়েছে সোনালি কারুকার্য। ইন্সটাগ্রাম রিল শুরুর সময় গোটা মাথা জুড়ে বিনুনি থাকলেও রিলের শেষদিকে খোলা চুল ব্যবহার করেছেন স্বপ্না। লাল রঙের আনারকলির সঙ্গে মানানসই করে তাঁর গলায় রয়েছে কালো রঙের কুন্দনের চোকার ও কানে ইয়ারিং।

স্বপ্নাকে বরাবর হরিয়ানার ওয়েডিং পার্টি বা রাজনৈতিক ফাংশনে নাচতে দেখা যায়। কিন্তু বলিউডের নায়িকা হওয়া স্বপ্নার বরাবরের ইচ্ছা। স্বপ্না জানিয়েছেন, গত পনেরো বছর ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে থাকলেও ছোটো পোশাক পরতে রাজি না হওয়ায় সিলেকশনের পরেও তাঁকে বাদ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বপ্না। স্বপ্না আঞ্চলিক শিল্পী। ইংরাজি বলতে না পারার জন্য এবং গডফাদার না থাকায় তিনি ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছেন না বলে স্বপ্নার অভিযোগ।

বিগ বসের ঘরে স্বপ্না একজন সাধারণ নৃত্যশিল্পী হিসাবেই প্রবেশ করেছিলেন। এরপর স্বপ্না চৌধুরী সমগ্র ভারতবর্ষে পরিচিতি পেয়েছেন। কিন্তু স্বপ্নার গলায় শোনা গেল অন্য সুর। তিনি জানিয়েছেন, অনেকে মনে করেন, ‘বিগ বস’ সাধারণ মানুষকে সেলিব্রিটি বানিয়ে দেয়। কিন্তু ‘বিগ বস’-এর ঘর থেকে বেরোনোর পর তাঁর পরিস্থিতি এমন কিছু পরিবর্তিত হয়নি।

whatsapp logo