BollywoodHoop Plus

হাসপাতালের বেডে সারা! দাঁত তুলতে নাজেহাল অভিনেত্রী ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম ফ্যাশান আইকন বললে অনেকের মাথায় আসবে এই স্টারকিডের নাম। সইফ আলি খান ও অমৃতা সিং এর কন্যা সারা আলি খান। পতৌদি বাড়ির বড় মেয়ে। ২০০৪ সালে সইফ-অমৃতার বিয়ে ভেঙে যাওয়ার সময় সারার বয়স ছিল ৯ বছর। তার পর তিনি তাঁর ভাই ইব্রাহিমের সঙ্গে বড় হন অমৃতার কাছেই। তা বলে বাবার প্রতি ভালোবাসা কমেনি। বাবা ও সৎ মা করিনা কাপুর খানকে ও বেশ সম্মান করেন অভিনেত্রী। এমনকি বাবার সাথে থাকলে তৈমুর আলি খানকে নিয়ে সারাদিন থাকে।

এই স্টারকিড মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুল জীবনের পড়াশোনা শেষ করে পরে উচ্চশিক্ষার জন্য বিদেশে পাড়ি দেন তিনি। তার পরই ফিরে এসে বলিউডে অভিনয়ের সুযোগ পান। অভিনয়ের আগে ‘হ্যালো’ ম্যাগাজিনের জন্য সারা মা অমৃতার সঙ্গে ফোটোশ্যুট করেন। এরপর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। মডেলিং এর সাথে সাথে বলিউডে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে সারা আলি খান অভিষেক করেন। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’,’কুলি নং ওয়ান’ সিনেমা দিয়ে অভিষেক করেন অভিনেত্রী। এই অভিনেত্রী নিজের ফ্যাশনে এখন থেকে মাত করে রেখেছেন বলিউড তাই তো অনেকে ফ্যাশানিস্তাও বলে থাকেন। বর্তমানে অভিনেত্রী অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধে নতুন ‘আটরঙ্গী রে’ ছবিতে কাজ করছেন।

অভিনেত্রী এখন সিঙ্গেল না মিঙ্গেল না জানা গেলেও নিজের কাজ নিয়ে বেশ ফোকাস। পাশাপাশি সোশ্যাল পাতাতে বেশ সক্রিয় অভিনেত্রী। দিন বাড়ার সাথে ফলোয়ার সংখ্যা বেড়ে চলেছে অভিনেত্রীর। সিনেমার আপডেট আর ফটোশুটের মাঝে মজার মজার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি একট মজার ছলে ভিডিও শেয়ার করে সারা। দেখামাত্র চমকে উঠলেন সকলে। হাতে চলছে স্যালাইন স্পষ্ট করে কথা বলতে পারছেন না সারা। কি হল অভিনেত্রীর প্রশ্ন সকলের।

না না সিরিয়াস কিছু হয়নি। তিনি হাসপাতালে দাঁত তুলতে গিয়েছেন। সারা শরীর নীল চাদরে ঢাকা। মুখটা শুধু খোলা এর মধ্যেই পরিচয় করালেন ডাক্তার রাজীব শেটির সঙ্গে। দাঁত তোলার আগে একটি ভিডিও ও দাঁত তোলার পরে একটি ভিডিও করেন সারা। এরপর পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় তিনি। ক্যাপশনে লিখেন নামাস্তে দর্শক, জ্ঞানী দাঁত বাই বাই। অনেকের প্রশ্ন হঠাৎ দাঁত তুলছেন? এখন কেমন আছেন অভিনেত্রী। উত্তর পাওয়া যায়নি তবে ভিডিয়োটি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles