whatsapp channel

Raima Sen: বয়স ৪২ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, রাইমার সুন্দর রূপের রহস্য কি!

বয়সের সাথে সাথে সৌন্দর্য ধরে রাখা সহজ কথা নয়। কিন্তু সঠিক পরিচর্যার কারণেই সৌন্দর্য প্রাপ্তি ঘটে। ইতিবাচক মনোভাবও সৌন্দর্যের প্রতিফলন ঘটায়। রাইমা সেন (Raima Sen) ইতিবাচক হওয়ার সাথে সাথেই স্টাইলিশ।…

Avatar

বয়সের সাথে সাথে সৌন্দর্য ধরে রাখা সহজ কথা নয়। কিন্তু সঠিক পরিচর্যার কারণেই সৌন্দর্য প্রাপ্তি ঘটে। ইতিবাচক মনোভাবও সৌন্দর্যের প্রতিফলন ঘটায়। রাইমা সেন (Raima Sen) ইতিবাচক হওয়ার সাথে সাথেই স্টাইলিশ। সম্প্রতি নেটদুনিয়ায় তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে রাইমার পরনে রয়েছে কালো রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটটি ডিপ নেক। তাতে রয়েছে কালো রঙের রাফল কারুকার্য। কো-অর্ড সেটটি টু-পার্ট। একটি কালো রঙের ডিপ নেক ব্লেজারের সাথে রয়েছে একটি কালো রঙের ফ্লেয়ারড ট্রাউজার। তার সাথে রাইমা পরেছেন হাতের আঙুলে আংটি ও কানে জাঙ্ক ইয়ারিং। চুলে বাঁধা রয়েছে পনিটেল। মুখের সামনে পড়ে রয়েছে ফ্রিঞ্জ।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

বিয়াল্লিশের কোঠায় পৌঁছে গিয়েছেন রাইমা। কিন্তু তাঁর সৌন্দর্য আগের মতোই বজায় রয়েছে। রাইমা নিজের ত্বকের সঠিক পরিচর্যা করেন। তাঁর ত্বক শুষ্ক। ফলে অ্যালোভেরার উপর ভরসা করেন রাইমা। ত্বক অনুযায়ী ফেস ওয়াশ দিয়ে মুখ পরিষ্কার করার পর অ্যালোভেরা জেল ও গোলাপ জলের মিশ্রণ লাগান রাইমা। এর ফলে তাঁর ত্বক হাইড্রেটেড থাকে। এরপর ব্যবহার করেন সানস্ক্রিন লোশন। এছাড়াও সপ্তাহে একদিন বেসন ও হলুদের ফেসপ‍্যাক ব্যবহার করেন রাইমা। কখনও ব্যবহার করেন মুলতানি মাটির ফেসপ‍্যাক অথবা অ্যালোভেরা ও নারকেল তেল সমৃদ্ধ ফেস মাস্ক।

মেকআপ তোলার জন্য রাইমা ব্যবহার করেন মেকআপ ওয়াইপস অথবা বেবি অয়েল। প্রতি মাসে ডিপ ক্লিন ফেসিয়াল করানোর পাশাপাশি প্রচুর জল পান করেন রাইমা। এর ফলে তাঁর ত্বক হাইড্রেটেড ও সজীব থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

whatsapp logo