Bengali SerialHoop Plus

Pratik Sen: জন্মদিনে প্রেম নিয়ে খোলাখুলি কথা বললেন প্রতীক সেন!

‘মোহর’-এ শঙ্খ স্যারের চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছিলেন প্রতীক সেন (Pratik Sen)। এখনও অবধি তাঁকে সকলে শঙ্খ নামেই চেনেন। যদিও প্রতীক বর্তমানে ‘এক্কা দোক্কা’-য় ডঃ অনির্বাণের চরিত্রে অভিনয় করছেন। 6 ই মে প্রতীকের জন্মদিন। তবে জন্মদিনে কখনও কিছু প্ল্যান থাকে না প্রতীকের। তাঁর মনে হয়, এখনও তিনি এমন কিছু করেননি যার ফলে তাঁকে জন্মদিন পালন করতে হবে। ঘনিষ্ঠজনরা অবশ্য রেগে যান। তবে মানুষকে খাওয়াতে ভালোবাসেন প্রতীক। এদিন কেউ তাঁর কাছে খেতে চাইলে অবশ্যই খাওয়ান তিনি।

ইন্ডাস্ট্রিতে প্রতীকের পনের বছর কেটে গেল। সাফল্য ও ব্যর্থতা দুই-ই দেখেছেন। কোনো লক্ষ্য নিয়ে কেরিয়ার শুরু না করলেও বর্তমানে দর্শকদের ভালোবাসা প্রতীকের কাছে আশীর্বাদের তুলনায় কম নয়। বর্তমানে তিনি মনে করেন, এখনও অনেক পথ চলা বাকি। কারণ ভালোর কোনো শেষ নেই। ব্যর্থতা প্রতীকের কাছে প্রতিযোগিতামূলক পরীক্ষার মতো। কেরিয়ারের প্রথমে কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন তিনি। অনেকে সেই ফিল্মগুলিকে সুপারহিট বললেও প্রকৃতপক্ষে সেগুলি ছিল চূড়ান্ত ফ্লপ। কিন্তু ধারাবাহিকে অভিনয় করার পর তা সুপারহিট হল। ফলে প্রতীক মনে করেন, ব্যর্থতা হল রাত। রাত না থাকলে দিন আসে না।

তবে যখন প্রথমবার বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় এলেন, সেই সময় প্রতীকের উপর অনেকেই অসন্তুষ্ট হয়েছিলেন। কারণ তাঁদের মতে, প্রতীকের পদাবনতি ঘটেছিল। কিন্তু প্রতীক মনে করেন, সফলতা বিভিন্ন ক্ষেত্রেই আসতে পারে। তবে বর্তমানে অনেকেই তাঁকে অনির্বাণ নামে চেনেন। অনেকেই মনে করেন, প্রতীক রাগী। তাঁর সাথে কথা বলতেও ভয় পান অনেকেই। প্রতীক তাঁর মাকে প্রশ্ন করেছিলেন, তিনি চুপচাপ থাকেন বলেই কি সবাই তাঁকে ভুল বোঝে! কিন্তু প্রতীকের মা বলেছিলেন, তাঁর লম্বা-চওড়া চেহারার জন্য অনেকে তাঁকে ভয় পান। প্রকৃতপক্ষে, প্রতীক কখনও প্রথাগত স্কুল-কলেজে যাননি। ‘হোম স্কুলিং’ হয়েছে তাঁর। শৈশব থেকেই নানা ধরনের বই পড়তেন। ফলে তাঁর ভাবনা-চিন্তা কিছুটা হলেও আলাদা।

প্রতীকের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ তাঁর মা। মায়ের সাথে তিনি প্রায় সব কথাই শেয়ার করে নেন। তবে অনেক সময় কিছু কথা বলতে পারেন না। সেই সময় তাঁর মনে হয়, যদি কোনো বন্ধু থাকত। বর্তমানে প্রতীক সিঙ্গল। কখনও কোনো মেয়েকে পছন্দ হলে তাঁকে প্রস্তাব দিলে, সেই মহিলা বিশ্বাস করতে চাননি, ধারাবাহিকের নায়ক হয়েও প্রতীক সিঙ্গল। অনেকে মনে করেন, প্রতীকের বিয়ে হয়ে গিয়েছে। প্রতীক মজা করে বললেন, নায়ক প্রেমের প্রস্তাব দিলে কেউ সিরিয়াসলি নেয় না। প্রতীকের জন্মদিনে ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে রইল অনেক শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Pratik Sen (@pratiksen60)

whatsapp logo