whatsapp channel

Bharti Singh: নিজে মাস্ক না পরে অন্যকে পরালেন ধমক দিয়ে, কটাক্ষের মুখে অন্তঃসত্ত্বা ভারতী

ক্রমশ সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন এগিয়ে আসছে। কিন্তু তার মধ্যেই রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর সঞ্চালনা জারি রেখেছেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। সম্প্রতি ‘হুনরবাজ’-এর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ক্রমশ সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন এগিয়ে আসছে। কিন্তু তার মধ্যেই রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর সঞ্চালনা জারি রেখেছেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। সম্প্রতি ‘হুনরবাজ’-এর সেট থেকে ভারতীর একটি ভিডিও ভাইরাল হয়েছে যার ফলে ট্রোলড হতে হল তাঁকে।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অদূরে কোথাও বিয়ে হচ্ছে। সেখান থেকে ভেসে আসছে ব্যান্ড পার্টির মিউজিক। তার তালে তালে হালকা নাচ করছেন ভারতী। তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের ঢোলা শিফট ড্রেস। কিন্তু তাতেও বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প। একই সঙ্গে হাসিমুখে পাপারাৎজিদের সঙ্গেও সৌজন্য বিনিময় করছেন ভারতী। এমন সময় তাঁর চোখ পড়ে এক ব্যক্তির দিকে। তিনি ভারতীর পাশেই দাঁড়িয়েছিলেন, মুখে ছিল না মাস্ক। ভারতী ধমক দিয়ে তাঁকে বলেন মাস্ক পরতে। সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তি মাস্ক পরে নেন। এই ঘটনা পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়ে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

Advertisements

এরপরেই ট্রোল হতে শুরু করেন ভারতী। ভারতীর অন্য ব্যক্তিকে মুখে মাস্ক পরতে বললেও তিনি নিজে মাস্ক পরেননি কেন বলে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। অনেকে বলেন মা হিসাবে গর্ভস্থ সন্তানের প্রতি ভারতীর কি কোনো দায়িত্ব নেই! অনেকে ভারতীকে মনে করিয়ে দিতে চান, তিনি অন্তঃসত্ত্বা। ফলে তাঁর মাস্ক পরা উচিত। তবে ভারতী এখনও অবধি ট্রোল নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

Advertisements

এই ঘটনা ঘটার সময়েই পাপারাৎজিদের একাংশ ভারতীকে জিজ্ঞাসা করেন, তিনি কবে মা হতে চলেছেন! ভারতী উত্তর দেন, আগামী এপ্রিলেই পাপারাৎজিরা মামা হয়ে যাবেন অর্থাৎ এপ্রিল মাসে ভূমিষ্ঠ হতে চলেছে ভারতী ও হর্ষের সন্তান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media