Hoop PlusTollywood

Oindrila Sen: ওয়াইন রঙের গাউনে আকর্ষণীয় ফিগার দেখালেন অভিনেত্রী ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর সাথে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিয়ে কবে হবে, তা এখনও কেউই জানেন না। তবে শোনা যাচ্ছে, আগামী বছরে তাঁরা বাঁধা পড়তে পারেন সাতপাকে। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ তাঁদের বিয়ের গুঞ্জনকেই হাতিয়ার করেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও ‘লাভ ম্যারেজ’ ছিল মাঝারি ধরনের হিট। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ঐন্দ্রিলা ও অঙ্কুশ দুইজনেই। ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা। কিন্তু এর ফলে তাঁকে প্রায়শই বডি শেমিং-এর সম্মুখীন হতে হয়। অশালীন কটাক্ষ করা হয় অভিনেত্রীকে। কিন্তু নেতিবাচক মন্তব্যকে পাত্তা দিতে নারাজ ঐন্দ্রিলা। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করলেন নায়িকা।

বুধবার ঐন্দ্রিলা ছবিগুলি শেয়ার করেছেন। ঐন্দ্রিলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ওয়াইন রঙের ওয়ান শোল্ডার গাউন। গাউনের একটি শোল্ডার স্লিভলেস। স্লিভলেস গাউনের উর্ধ্বাংশ সিকুইনড। গাউনের উপরের অংশ বডিকন। কোমরের কাছে রয়েছে একটি বো। নিচের অংশে সিকুইনের কারুকার্য নেই। এটি একটি ফ্লেয়ারড গাউন। গাউনের নিচের অংশে রয়েছে কিছু প্লিট। গাউনটি সাটিনের তৈরি। এই গাউনের সাথে ঐন্দ্রিলার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে রয়েছে সোনালি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো ওয়াইন পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

বাঁ কাঁধের উপর দিয়ে কিছু চুলের গোছা এসে পড়েছে ঐন্দ্রিলার সামনে। এই গাউনের সাথে তাঁর কানে রয়েছে রূপোলি রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড লেয়ারড ব্রেসলেট। ছবিগুলি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন নিজের মুডের কথা। জুড়েছেন ‘ব্লেসড’ ইমোজি।

বর্তমানে অঙ্কুশের সাথে তুরস্ক ভ্রমণে ব্যস্ত ঐন্দ্রিলা। কলকাতায় ফেরার পর তাঁর আগামী ফিল্ম ‘অসুখ-বিসুখ’-এর শুটিং শেষ করবেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo