whatsapp channel

Monalisa: বৌদিকে খোঁচা দিলেন ঠাকুরপোরা! ছবি শেয়ার করে অশালীন কটাক্ষের সম্মুখীন মোনালিসা

আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর অন্তরা ‘মোনালিসা’ (Monalisa) নামে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন। বঙ্গতনয়া প্রথমে বাংলা ফিল্মে অভিনয় করলেও তাঁর কেরিয়ার তৈরি হয় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর অন্তরা ‘মোনালিসা’ (Monalisa) নামে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন। বঙ্গতনয়া প্রথমে বাংলা ফিল্মে অভিনয় করলেও তাঁর কেরিয়ার তৈরি হয় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক ভোজপুরি ফিল্মে নায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন মোনালিসা। তবে সর্বভারতীয় স্তরে তাঁকে পরিচিতি দিয়েছিল ‘বিগ বস’। কালার্স চ্যানেলের এই রিয়েলিটি শোয়ে মোনালিসা ট্রফি জিততে না পারলেও পেয়েছিলেন দর্শকদের ভালোবাসা। কিন্তু ‘বিগ বস’-এর ঘর থেকে বেরোনোর পর আর তাঁকে ভোজপুরি ফিল্মে দেখা যায়নি। তবে মোনালিসা হয়ে উঠেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। সম্প্রতি মোনালিসা ইন্সটাগ্রামে তাঁর নতুন ফটোশুটের ঝলক শেয়ার করেছেন অনুরাগীদের সাথে।

Advertisements

ছবিগুলি শুক্রবার শেয়ার করেছেন মোনালিসা। ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের টিউব টপ। টিউব টপটি লেদারের তৈরি। টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। এই টপের সাথে মোনালিসা টিম আপ করেছেন হালকা নীল রঙের ডেনিম ট্রাউজার। ট্রাউজারটি হাই ওয়েস্ট হলেও দৃশ্যমান হয়েছে মোনালিসার নাভিমূল। ডেনিমের বাঁ দিকে রয়েছে সিলভারের ওয়েস্ট চেইন। চোখে হালকা কাজল ব্যবহার করলেও অভিনেত্রী তাঁর ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ। খোলা রয়েছে চুল। কানে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন মোনালিসা। পায়ে রয়েছে গোলাপি রঙের স্যান্ডেল।

Advertisements

ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, শুধুমাত্র ভালোবাসাই পারে। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি। কিন্তু ছবিগুলির কমেন্ট সেকশনে মোনালিসাকে অযথা বডি শেমিং করা হয়েছে। তাঁকে অশালীন কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

Advertisements

বর্তমানে মোনালিসা কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে অভিনয় করছেন। এই ধারাবাহিকে খল চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মোনালিসা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements