whatsapp channel

Sushmit Mukherjee: জি বাংলায় ফিরতে চলেছেন স্টার জলসার নায়ক সুস্মিত

একসময় ‘বরণ’ ধারাবাহিকটি দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। কিন্তু কিছুদিন সম্প্রচারের পর ধারাবাহিকের কাহিনীর উপর বীতশ্রদ্ধ হয়ে দর্শকদের একাংশ ধারাবাহিকটির নাম দিয়েছিলেন ‘মরণ’। তবে টিআরপি কমে যাওয়ার কারণে ‘বরণ একটু…

Avatar

Nilanjana Pande

একসময় ‘বরণ’ ধারাবাহিকটি দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। কিন্তু কিছুদিন সম্প্রচারের পর ধারাবাহিকের কাহিনীর উপর বীতশ্রদ্ধ হয়ে দর্শকদের একাংশ ধারাবাহিকটির নাম দিয়েছিলেন ‘মরণ’। তবে টিআরপি কমে যাওয়ার কারণে ‘বরণ একটু তাড়াতাড়িই অফ এয়ার হয়ে গিয়েছিল। ‘বরণ’-এর চিত্রনাট্য দর্শকদের পছন্দ না হলেও জনপ্রিয় হয়ে উঠেছিলেন ধারাবাহিকের নায়ক রুদ্রিক ওরফে সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee)। ‘বরণ’ অফ এয়ার হওয়ার পর সুস্মিতের দেখা মিলেছিল স্টার জলসার আরও একটি ধারাবাহিক ‘মাধবীলতা’-য়। কিন্তু এটিও কয়েক মাস চলার পর অফ এয়ার হয়ে গিয়েছিল। ‘মাধবীলতা’-র নায়িকা শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan) বর্তমানে অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘মুকুট’-এ যদিও এটি কতদিন অন এয়ার থাকবে তা নিয়ে সন্দেহ রয়েছে। তবে এবার জি বাংলায় আসতে চলেছেন সুস্মিতও।

শুক্রবার সকাল থেকেই স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, খুব শীঘ্রই জি বাংলার মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন সুস্মিত। অভিনেতা জানিয়েছেন, প্রাথমিক কথাবার্তা হলেও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। ফলে এই বিষয়ে মুখ খুলতে নারাজ হলেও সুস্মিত জানালেন, যদি সত্যিই সব কিছু চূড়ান্ত হয়, তাহলে সকলে জানতে পারবেন। তবে এখনও কিছু বলার মতো পরিস্থিতি তৈরি হয়নি বলে মনে করেন তিনি।

অপরদিকে ‘মুকুট’-এর অবস্থা তথৈবচ। জি বাংলার এই ধারাবাহিক প্রথমে সম্প্রচারিত হত স্টার জলসার বেঙ্গল টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র বিপরীতে। কিন্তু টিআরপির লড়াইয়ে হেরে গিয়েছিল ‘মুকুট’। এরপর স্লট পরিবর্তন করে ধারাবাহিকটা সম্প্রচারিত হচ্ছে ‘স্টার জলসার আরও একটি ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’-এর বিপরীতে। কিন্তু ‘মুকুট’ পারেনি নিজেকে রক্ষা করতে।

শোনা যাচ্ছে, চ্যানে কর্তৃপক্ষের তরফে এসে গিয়েছে নোটিশ। চলতি মাসেই হতে পারে ‘মুকুট’-এর শেষ শুটিং ও সম্প্রচার।

whatsapp logo