Bengali SerialHoop PlusHoop Video

Mithai: সঠিক ইংরেজি বলা শিখবে মিঠাই, সরস্বতী পুজোয় হাতেখড়ি উচ্ছেবাবুর হাত ধরে

টানা ৪৩ সপ্তাহ ধরে টেলি দুনিয়ায় রাজ করছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। ‘গোপাল হেলেপ’ বলে গোপালের স্মরণাপন্ন হয়ে মিঠাই কোমর বেঁধে এগিয়ে চলে মোদক সংসার রক্ষার্থে। মোদক পরিবারের হাসি মজা খুনসুটিতে ভরা জীবন যুদ্ধের গল্প দেখতে সবসময়ই প্রস্তুত থাকেন অনুরাগিরা। অর্থাৎ টিভির পর্দা ছাড়াও নেট পর্দাতেও সর্বদা নজর থাকে ওঁদের। কখন কি নতুন প্রোমো আসবে কখন কি নতুন প্লট ঘুরবে সেই নিয়েই ভরপুর মিঠাই-এর নেট নাগরিক।

অতিসম্প্রতি জি বাংলা প্রকাশ করেছে একটি সুন্দর প্রোমো। দেখা যাচ্ছে হলুদ শাড়ি পরে ঘটবুড়ি সেজে স্বরস্বতী ঠাকুরের সামনে বসে আছে মিঠাই। ঠাকুর মশাই-এর মন্ত্রের সাথে গলা মেলাচ্ছে সবার সাথে। তারই মাঝে হাজির হয়েছেন সিদ্ধার্থ। বলে বসলেন,’যে নিশ্চিতভাবে ভুল ইংরেজি বলে, তার আজ হাতেখড়ি’। অর্থাৎ কথায় কথায় পিলিজ না বলে প্লিজ বলা শিখবে মিঠাই। আর শেখাবেন তার উচ্ছেবাবু। স্লেট-পেন্সিল নিয়ে মা স্বরস্বতীর সামনে হাতে হাত রেখে দুজনে লিখে ফেললো, ‘আই লাভ মাই ফ্যামিলি’। বেশ সুন্দর লাগছিল বাসন্তী পঞ্চমীতে ওই মিষ্টি বাসন্তী জুটিকে।

বলা বাহুল্য, স্বরস্বতী পূজা মানেই হলো বাঙাকির ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে। এমনিতেও উচ্ছে-মিঠাই জুটির ভালোবাসার রেলগাড়ি বেশ গরগড়িয়েই মেলের গতিতে ছুটছে। অতএব, ওই বিশেষ দিনে দুজনের ভালোবাসার উপাখ্যান যে এক নতুন গল্প লিখবে সেটাই তো স্বাভাবিক। দর্শক মুখিয়েছিল এই নতুন প্লট-এর। ব্যস হয়ে গেল সূচনা। বেশ কিছুদিন ধরেই মিঠাই-এর রেটিং কমতে শুরু করেছিল। চিন্তায় ছিল কর্তৃপক্ষ সহ অনুরাগিরাও। এই নতুন প্রোমো দেখে সব চিন্তা দূরে রয়েছে।

মিঠাই প্রেমীদের খুশি যে আর ধরছে না তা বেশ বোঝা গেছে ওঁদের সন্তুষ্টিসূচক মন্তব্যে, ‘এমন সুন্দর সুন্দর প্রোমো বারংবার দেখতে চাই আমরা’। আসলে বেশ কিছুদিন ধরেই নতুন প্রোমো না আসায় ক্ষুব্ধ হয়েছিলেন দর্শকের একাংশ। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গিয়ে উগরে দিচ্ছিলেন নিজেদের রাগ। দাদাইয়ের স্বপ্ন পূরণ হয়েছে। পারিবারিক সমস্যাটাও কিছুটা হলেও দূর হয়েছে। এবার তো দুজনের প্রেমের প্লটই চাই। ক্ষুব্ধ হবেই না বা কেন! শেষমেষ দর্শকের মনের অসুখ মিটিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। শুধু চিন্তা একটাই এত সুন্দর এপিসোড কবে সম্প্রচার হবে টিভিতে?

Related Articles