BollywoodHoop PlusHoop Trending

মা হওয়ার আগে বিশেষ কাজ সেরে ফেললেন করিনা, তৃপ্তির ছাপ চোখে-মুখে

আর বেশীদিন হাতে নেই। শুরু হতে চলেছে আরেক নবাবী গল্প। যেই বছর প্রথম সন্তান তৈমুর নবাব পরিবারে আসে সেদিন থেকেই শুরু হয় নতুন ক্রেজ, এবারে সেই ক্রেজ দ্বিগুণ হতে চলেছে, কারণ স্টাইলিশ মম বেবো আবারও মা হতে চলেছেন। এক্কেবারে ৪০ বছরকে তুড়ি দিয়ে উড়িয়ে দ্বিতীয় বারের জন্য প্রেগন্যান্ট তিনি। চলতি বছরের জানুয়ারি অথবা ফেব্রুয়ারির মধ্যেই আসতে চলেছে পতউদি খানদানের নতুন সদস্য।

অন্তসত্বা অবস্থাতেই বিভিন্ন ধরণের কাজের সঙ্গে যুক্ত থেকেছেন ৪০ এর বেবো, কখনো বিজ্ঞাপনের শ্যুটিং তো কখনো সিনেমার শ্যুটিং, আবার স্বামীকে সঙ্গ দেওয়ার জন্য উড়েও গেছেন পাহাড়ের কোলে- সব মিলিয়ে ২০২০ দারুন ভাবে উপভোগ করেছেন এই বলি ডিভা। আর এই জন্যেই সেই স্মৃতি উস্কে সোশ্যাল মিডিয়ায় বলতে চেয়েছেন প্রিয় মানুষরা তাঁর পাশেই আছেন।

হ্যাঁ, সম্প্রতি বেবো তাঁর গার্লস গ্যাঙের সঙ্গে ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। গার্লস গ্যাঙের ওই ফ্রেমে মালাইকা, অমৃতা, নাতাশাকে দেখা গেছে বেবোর সঙ্গে, কিন্তু করিশ্মা কাপুরকে সেই ফ্রেমে দেখা যায়নি। ফলে লোলোকে তাঁরা ‘মিস’ করছেন বলে মন্তব্য করেছেন ছবির ক্যাপশনে।

করিনার কথায় তাঁর গার্লস গ্যাং ছাড়া জীবন অসম্পূর্ণ। এদিন করিনার পাশাপাশি নাতাশা পুনাওয়ালাও নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। শুধু ছবিই পোস্ট করেননি, তিনি উল্লেখ করেছেন যে অমৃতাদের ছাড়া তাঁর জীবন অসম্পূর্ণ বলে মন্তব্য করেছেন। এখন ভাবছেন কে এই নাতাশা পুনাওয়ালা? নাতাশা একজন মহিলা উদ্যোক্তা এবং পরিচালক। করিনা কাপুর খান ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস বা শাহরুখ খানের সঙ্গে হামেশাই দেখা যায় নাতাশাকে। সম্প্রতি করিনার সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছেন তিনি এবং সেই ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে জীবনকে যে দুর্দান্ত উপায়ে উপভোগ করছেন করিনা তা তাঁর প্রতিটা ছবি ও ক্যাপশন দেখে স্পষ্ট।

whatsapp logo