Hoop StoryHoop Viral

Viral: সেনা জওয়ানের পা ছুঁয়ে ভক্তিভরে প্রণাম করল খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কখনও মানুষের প্রতিভা তো কখনো এমন কিছু ঘটনা যা সবসময় মনে হয় যে ক্যামেরাবন্দি করে সবার মনেই থেকে যায়। কখনো ইমোশনাল ভিডিও কখনো আবার এমন কোন শিক্ষামূলক ভিডিও ছোট থেকে বড় সবাইকে এমন শিক্ষা দেয় যা সত্যিই অনেকদিন পর্যন্ত মানুষ ভুলতে পারেনা।

সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, একটি জায়গাতেই বেশ কয়েকজন সেনা জওয়ান দাঁড়িয়ে রয়েছে, সেখানে কালো ছোট্ট ফ্রক পরে একটি ছোট্ট কন্যা তাদের দিকে এগিয়ে যাচ্ছে, প্রথমে সেনা-জওয়ান বুঝতে পেরে তার গালে একটুখানি আদর করে দিতেই এই ছোট্ট মেয়েটি একেবারে নিচু হয়ে সেনা জওয়ান এর পা ছুঁয়ে প্রণাম করছে, কিছু বুঝতেই পারেননি, সেনা জওয়ান ভাবতেই পারেননি একরত্তি এই কন্যা এত বড় কাজটি করবে।

ভিডিওটি দেখে প্রত্যেকে আবেগে ভেসে গেছেন। এতটুকুও একটি মেয়ের মধ্যেও এত সুন্দর শিক্ষা দেখে সত্যিই প্রত্যেকে অবাক হয়েছেন, শুধু বড় মানুষ বলেই তার পা প্রণাম করেছে মেয়েটি, এমন টা তো মনে হয় না। সেনারা হলেন আমাদের। ভিডিওটি টুইট করেছেন বিজেপি সাংসদ পি সি মোহন। তারপর এই ভিডিওটি পৌঁছে লক্ষ লক্ষ মানুষের কাছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo