Hoop PlusReality show

Amitabh Bachchan: কাজলকে মিথ্যাবাদী বললেন অমিতাভ!

আগামী 9 ই ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে রেবতী (Revathy)পরিচালিত হিন্দি ফিল্ম ‘সালাম ভেঙ্কি’। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘সালাম ভেঙ্কি’। ছেলেকে কষ্ট থেকে মুক্তি দেওয়ার জন্য মায়ের লড়াইয়ের কাহিনী উঠে এসেছে ‘সালাম ভেঙ্কি’-র চিত্রনাট্যে। মায়ের ভূমিকায় অভিনয় করছেন কাজল (Kajol)। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করছেন বিশাল জেঠওয়া (vishal Jethwa)। সম্প্রতি ‘সালাম ভেঙ্কি’-র প্রচারের জন্য ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে উপস্থিত হয়েছিলেন রেবতী ও কাজল। কিন্তু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), কাজলকে বললেন মিথ্যাবাদী।

কাজলের পরনে ছিল কালো রঙের এমব্রয়ডারি করা সালোয়ার-কামিজ। রেবতী পরেছিলেন পার্পল রঙের শাড়ি। সোনি টিভির সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, বিগ বি-র সামনে হটসিটে বসে রয়েছেন কাজল ও রেবতী। অমিতাভ বাকি প্রতিযোগীদের বলেন, তাঁরা তাঁদের ইচ্ছা মতো প্রশ্ন করতে পারেন কাজলকে। একজন খুদে অভিনেত্রীকে প্রশ্ন করে, কাজল কি মা হিসাবে খুব কঠোর! অপর একজন প্রতিযোগীর প্রশ্ন ছিল, কাজলের মা তনুজা (Tanuja) কি ছোটবেলায় তাঁকে বকতেন! এক মহিলা প্রতিযোগীর প্রশ্ন ছিল, কাজল যদি সুপারহিরো হতেন, তাহলে তাঁর কি ক্ষমতা থাকত!

কিন্তু এক প্রতিযোগীর প্রশ্ন ছিল সবচেয়ে মজাদার। তিনি জিজ্ঞাসা করেন, 2001 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘কভি খুশি কভি গম’-এর মতো বাস্তবেও কি কাজল অমিতাভকে ভয় পান! কাজল উত্তর দেন, সত্যিই এখনও বিগ বি-কে ভয় পান তিনি।

কিন্তু কাজলের উত্তর শুনে হাসতে হাসতে অমিতাভ বলেন, কি করে মিথ্যা বলতে হয় তা কাজলের থেকে শেখা উচিত।