whatsapp channel

Sonam Kapoor: পুত্রের নামকরণ সেরে ফেললেন সোনম-আনন্দ

মাত্র এক মাস আগে টিনসেল টাউনে প্রবেশ ঘটেছে সোনম কাপুর (Sonam Kapoor) ও আনন্দ আহুজা (Anand Ahuja)-র পুত্রসন্তানের। একরত্তির মুখ এখনও দেখাননি সোনম ও আনন্দ। মা হওয়ার পর মাদারহুড নিয়ে…

Avatar

মাত্র এক মাস আগে টিনসেল টাউনে প্রবেশ ঘটেছে সোনম কাপুর (Sonam Kapoor) ও আনন্দ আহুজা (Anand Ahuja)-র পুত্রসন্তানের। একরত্তির মুখ এখনও দেখাননি সোনম ও আনন্দ। মা হওয়ার পর মাদারহুড নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি সোনম অপেক্ষা করছেন, আবার কবে পার্টি করবেন। এর মধ্যেই ভাইরাল হল তাঁর ও আনন্দের কয়েকটি ছবি এবং জানা গেল খুদে কাপুর আহুজার নাম।

সোনম ও আনন্দ তাঁদের পুত্রসন্তানের নাম রেখেছেন বায়ু (Vayu Kapoor Ahuja)। মঙ্গলবার সোনম ইন্সটাগ্রামে যে ছবিটি শেয়ার করেছেন তাতে আনন্দের কোলে দেখা যাচ্ছে বায়ুকে। উচ্ছ্বসিত সোনম দেখছেন বায়ুকে। তবে এই ছবিতেও বায়ুর মুখ দেখা যায়নি। হলুদ কাপড়ে জড়ানো রয়েছে বায়ু। সোনমের পরনেও রয়েছে হলুদ রঙের আনারকলি যার নেকলাইনে চুমকির কারুকার্য রয়েছে। ফুলস্লিভ আনারকলির সাথে রয়েছে হলুদ রঙের দোপাট্টা। এই পোশাকের সাথে সোনম কানে পরেছেন সোনালি ঝুমকো। খোঁপায় দিয়েছেন জুঁই ফুলের মালা। কপালে রয়েছে টিপ। অপরদিকে আনন্দের পরনে রয়েছে হলুদ রঙের পাঞ্জাবি যাতে রয়েছে সাদা রঙের সুতোর এমব্রয়ডারি। সোনমের কপালে চুম্বন করছেন আনন্দ।

ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে সোনম লিখেছেন, তাঁদের জীবনে ইতিবাচকতার প্রবেশ ঘটেছে। পবনপুত্র হনুমান ও ভীমের শক্তি ও সাহসকে স্মরণ করে, পবিত্র বিশ্ব ব্রহ্মান্ডের আশীর্বাদ মাথায় নিয়ে তাঁদের সন্তানের নাম হল বায়ু কাপুর আহুজা। সোনমের ছবির নিচে কমেন্ট বক্সে স্বরা ভাস্কর (Swara Bhasker) অনেকগুলি হলুদ রঙের হার্ট ইমোজি।

ফ্যাশন ডিজাইনার আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania) লিখেছেন, ভগবান যেন সোনম ও তাঁর পরিবারকে আশীর্বাদ করেন। তাঁর কমেন্টের সাথে আনাইতা জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। জোয়া আখতার (Zoya Akhter) -ও অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। হর্ষদীপ কৌর (Harshdeep Kaur) লিখেছেন, ‘বায়ু’ নামটি সত্যিই সুন্দর। ফারহা খান (Farha khan) গোলাপি রঙের ইমোজি জুড়ে লিখেছেন, বায়ু খুব মিষ্টি। মাসাবা গুপ্তা (Masaba Gupta) দিয়েছেন দুটি সাদা রঙের হার্ট ইমোজি। মালাইকা অরোরা (Malaika Arora)-র পছন্দ হয়েছে বায়ুর নাম। বিপাশা বসু (Bipasha Basu)-ও বায়ুর নামের প্রশংসা করেছেন। এষা গুপ্তা (Esha Gupta) দিয়েছেন হলুদ রঙের হার্ট ইমোজি। সোনম ও আনন্দকে কনগ্র্যাচুলেট করেছেন রাখি সাওয়ান্ত (Rakhi sawant)।

whatsapp logo