whatsapp channel

Mouni Roy: নীল-সাদা বিকিনিতে দৃশ্যমান সুগভীর নাভি, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন মৌনি

মৌনি রায় (Mouni Roy) যখন প্রথমবার ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, সেই সময় মৌনিকে দেখে বোঝা যায়নি, ধীরে ধীরে তিনি আবেদনময়ী হয়ে উঠবেন। মৌনি বরাবর নিজেকে স্পটলাইটে রাখতে পছন্দ করেন। ইদানিং তিনি প্রায়ই…

Avatar

Advertisements
Advertisements

মৌনি রায় (Mouni Roy) যখন প্রথমবার ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, সেই সময় মৌনিকে দেখে বোঝা যায়নি, ধীরে ধীরে তিনি আবেদনময়ী হয়ে উঠবেন। মৌনি বরাবর নিজেকে স্পটলাইটে রাখতে পছন্দ করেন। ইদানিং তিনি প্রায়ই নিজের বিকিনি পরা ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়। সম্প্রতি মৌনি শেয়ার করেছেন আরও দুটি বিকিনি পরিহিত ছবি।

Advertisements

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের হল্টারনেক বিকিনি যাতে রয়েছে নীল রঙের ফ্লোরাল প্রিন্ট। নীল আকাশের নিচে, সুইমিং পুলের নীলচে জলের ধারে দাঁড়িয়ে ছবি তুলেছেন মৌনি। কখনও তাঁর চুলকে সামনে নিয়ে এসেছেন তিনি। কখনও বা যোগার পোজে প্রকৃতিকে উপভোগ করতে ব্যস্ত মৌনি। মৌনি ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, বৃষ্টির পরে বাইরে আসার মুহূর্ত। তার সাথে জুড়ে দিয়েছেন মেঘ ভাঙা বৃষ্টির ইমোজি। মৌনির ছবিগুলি সেলিব্রিটিদের মধ্যে সাড়া ফেলেছে। একই সাথে পছন্দ হয়েছে তাঁর অনুরাগীদেরও।

Advertisements

মৌনির বান্ধবী ও অভিনেত্রী বিদ্যা মালভাডে (Vidya Malvade) মৌনির ছবিতে কমেন্ট করে লিখেছেন ‘উফ’। তার সাথে তিনি জুড়ে দিয়েছেন আগুনের ইমোজি। আশকা গোরাদিয়া (Ashka Goradiya) তো মৌনিকে বিভিন্ন রূপে দেখতে পছন্দ করেন। তিনি মৌনির ছবির কমেন্ট বক্সে পোস্ট করেছেন অনেকগুলি আগুনের ইমোজি। মৌনি যে স্থান থেকে তাঁর ছবিগুলি শেয়ার করেছেন, এর আগে সেই স্থান থেকেই তিনি শেয়ার করেছেন বৃষ্টিতে ভেজার বেশ কিছু ছবি ও ভিডিও।

Advertisements

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও মৌনি সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ‘নাগিন’-এর মাধ্যমে। এরপর বলিউডে তিনি পা রাখেন ‘গোল্ড’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar)। তবে আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার মৌনিকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements