whatsapp channel

শরীরে আধখোলা পোশাক, কিরণময়ীর উষ্ণ ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

টলিউডের অভিনেত্রী নয়না গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে। লকডাউন এর মধ্যেও তার ভক্তদের নিরাশ করেননি তিনি। ঘর বন্দী অবস্থায় তিনি ভক্তদের সচেতন থাকতে বলেছেন এবং তার সঙ্গে তার বাড়িতে…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের অভিনেত্রী নয়না গাঙ্গুলী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে। লকডাউন এর মধ্যেও তার ভক্তদের নিরাশ করেননি তিনি। ঘর বন্দী অবস্থায় তিনি ভক্তদের সচেতন থাকতে বলেছেন এবং তার সঙ্গে তার বাড়িতে কাটানো বিভিন্ন মুহুর্ত শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। সম্প্রতি তিনি এম একটি ছবি শেয়ার করেছেন।

তিনি তার বাড়িতেই গালে হাত দিয়ে বসে আছে। সেই ছবির সঙ্গে সামঞ্জস্য রেখে ক্যাপশন দিয়েছেন তিনি। ইতিমধ্যেই সেই ছবিতে 26 হাজারের বেশি লাইক করেছেন এবং কমেন্ট করেছে। এছাড়াও অভিনেত্রী কিছু কিছু ছবি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চর্চা করেন নেটিজেনরা।

নয়না গাঙ্গুলী হইচই এর ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’ অভিনয় করেছে। সেই ওয়েব সিরিজ বহু দর্শকদের মন কেড়েছে তার অভিনয়। ‘চরিত্রহীন টু’ তিনি অভিনয় করেছেন। এছাড়াও তিনি হিন্দি তেলেগু ছবিতে অভিনয়। সেই সিনেমা গুলিতেও তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছেন। এখন দেখুন নয়নার পোস্ট করা হট ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media