whatsapp channel

Megha Daw: রঞ্জার জনপ্রিয়তার কাছে পাননি পাত্তা, কোথায় হারিয়ে গেলেন ‘পিলু’-র নায়িকা!

2022 সালের নভেম্বর মাসে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘পিলু’ অফ এয়ার হওয়ার পর মেঘা দাঁ (Megha Daw)-কে আর কোনও ধারাবাহিকে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ারের মাধ্যমে…

Avatar

Nilanjana Pande

2022 সালের নভেম্বর মাসে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘পিলু’ অফ এয়ার হওয়ার পর মেঘা দাঁ (Megha Daw)-কে আর কোনও ধারাবাহিকে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ারের মাধ্যমে খবর তৈরি করেছেন তিনি। ‘পিলু’ অফ এয়ার হওয়ার পর মসলন্দপুরের বাড়িতে ফিরে গিয়েছিলেন মেঘা। তিনি জানিয়েছিলেন, আপাতত অভিনয় থেকে বিরতি নিয়ে মাস্টার্সের পড়াশোনা শেষ করতে চান তিনি। তবে স্টুডিওপাড়ায় আচমকাই গুঞ্জন রটেছে, আবারও ধারাবাহিকে ফিরতে চলেছেন মেঘা। জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয় করতে চলেছেন তিনি।

কয়েক মাস আগে শুরু হয়েছে ‘ফুলকি’-র সম্প্রচার। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিষেক বসু (Abhishek Basu) ও দিব্যানী মন্ডল (Divyani Mondal)। এই ধারাবাহিকে এসেছে নতুন মোড়। অভিষেক অভিনীত চরিত্র রোহিতের প্রথম স্ত্রী হিসাবে দেখানো হবে ফুলকির দিদিকে। এই চরিত্রে মেঘার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। তবে এই গুঞ্জন সম্পূর্ণ অস্বীকার করে মেঘা জানিয়েছেন, খবরটি একদমই সত্য নয়। বর্তমানে ‘ফুলকি’ তো দূর অস্ত, কোনো ধারাবাহিকেই অভিনয় করছেন না মেঘা। কারণ পড়াশোনার জন্য যথেষ্ট ব্যস্ত তিনি।

‘ডান্স বাংলা ডান্স’-এর ফ্লোরে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন মেঘা। তাঁর দক্ষ নৃত্যশৈলীর কারণেই ‘পিলু’-র নায়িকা হতে পেয়েছিলেন তিনি। এটি ছিল মেঘার ডেবিউ ধারাবাহিক। ‘পিলু’-তে মেঘার বিপরীতে অভিনয় করেছিলেন গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)।

অপরদিকে ‘ফুলকি’-র টিআরপি বর্তমানে যথেষ্ট ভালো। দিব্যানী অভিনয় করছেন নামভূমিকায়। ফুলকির সাথে রোহিতের বিয়ের পর তাদের জীবনে ঘটে চলেছে একের পর এক ঘটনা। তবে ফুলকির দিদির ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি।

whatsapp logo