whatsapp channel

সমুদ্র সৈকতে পর্দার গদাধর, সঙ্গী স্ত্রী-সন্তান-রাণীমা

কাজের মধ্যে ছুটি না পেলে মন বসেনা সেই কাজে। বিশেষ করে যাদের কাজে নির্দিষ্ট কোনো ছুটি নেই তাদের জন্য বছরে কিছু লং জার্নি বা দূরের ভ্রমণ অত্যন্ত আবশ্যক। যারা প্রতিদিন…

Avatar

HoopHaap Digital Media

কাজের মধ্যে ছুটি না পেলে মন বসেনা সেই কাজে। বিশেষ করে যাদের কাজে নির্দিষ্ট কোনো ছুটি নেই তাদের জন্য বছরে কিছু লং জার্নি বা দূরের ভ্রমণ অত্যন্ত আবশ্যক। যারা প্রতিদিন আমাদের মনোরঞ্জন করে চলেছেন পর্দার ওপারে দাড়িয়ে তাদের জীবনে ছুটি মেলে? নিশ্চয় ছুটি মেলে,আর যখন ছুটি পান তখন তাদের দেখা যায় ভিন্ন মুডে। কখনো পাহাড়ের কোলে তো কখনো সমুদ্রের বুকে নিজেদের তৃপ্তি খুঁজে পান তারা। কথা হচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের গদাই ঠাকুরকে নিয়ে।

সম্প্রতি তিনি সপরিবারে বেড়াতে গিয়েছেন সমুদ্রের কোলে। খুব বেশি দূরে নয়, কাছেই তাজপুর, আর এই তাজপুরেই স্ত্রী সুস্মিতা ও একমাত্র ছেলেকে নিয়ে বেড়িয়ে গিয়েছেন গদাই ঠাকুর ওরফে সৌরভ সাহা। না তিনি শুধু স্ত্রীকে সঙ্গে করে নিয়ে গেছেন এমনটা নয়, যেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে দেখা গেছে স্বয়ং রাণীমাকেও, অর্থাৎ দিতিপ্রিয়াকেও।

করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে কিছু মাস আগেই শুরু হয়েছে রামকৃষ্ণদেবের গদাধর থেকে পরমহংস হয়ে ওঠার গল্পটি। এই কিংবদন্তি চরিত্রটিতে অভিনয় করছেন সৌরভ সাহা। দশ বছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন সৌরভ। কিন্তু, এই ধারাবাহিক তাকে এক আলাদা পরিচয় গড়ে দিয়েছে।

তিনি বরাবর লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। রাজনীতিতে নাম লেখাতে চান না। তিনি মনে করেন, অভিনয় তাঁর পেশা। শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য গদাধর নিজেকে ভাগ্যবান মনে করেন। প্রায় রোজই তাঁর শুটিং থাকে। শুটিংয়ের ফাঁকে একটু সময় বের করে সৌরভ। কিছুদিন আগেই তাঁর স্ত্রী সুস্মিতা (susmita) এবং তাঁদের একমাত্র পুত্রসন্তানকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন মংপুতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media