whatsapp channel

টেলিভিশনের মাধ্যমেই কি হতে চলেছে যশ দাশগুপ্তর কামব‍্যাক!

এই মুহূর্তে নুসরত জাহান (nusrat jahan) ও যশ দাশগুপ্ত (yash Dasgupta)-র সম্পর্ক নিয়ে তোলপাড় টলিউড। এর মধ্যেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নুসরতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে নুসরত জাহান (nusrat jahan) ও যশ দাশগুপ্ত (yash Dasgupta)-র সম্পর্ক নিয়ে তোলপাড় টলিউড। এর মধ্যেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নুসরতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil jain)। অপরদিকে যশ মুখে কুলুপ এঁটেছেন।

ইতিমধ্যেই যশের কেরিয়ারে লেগেছে প্রশ্নচিহ্ন। যশের কেরিয়ার শুরু হয়েছিল ‘উনিশ-কুড়ি গ্ল‍্যাম হান্ট’-এর উইনার হওয়ার মাধ্যমে। যশ নিজের কেরিয়ারে উড়ান ভরার জন্য একটি বি-গ্রেড বাংলা ফিল্মে অভিনয় করার পর মুম্বই পাড়ি দিয়েছিলেন। কিন্তু মুম্বইতেও হালে পানি না পেয়ে যশ ফিরে এসেছিলেন কলকাতায়।

কলকাতায় ফিরে যশ ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনে ডেবিউ করেছিলেন। এই সিরিয়ালে অরণ্য সিংহরায় (Aranya sinharay)-এর চরিত্রে অভিনয় করে নজর কাড়েন যশ। এরপর একের পর এক বাংলা ফিল্মে অভিনয় করেছেন যশ। তাঁর অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ছিল ‘এসওএস কলকাতা’। এরপর যশ বিজেপি প্রার্থী হয়ে চন্ডীতলা থেকে বিধানসভা ভোটে দাঁড়িয়েছিলেন। কিন্তু তিনি পরাজিত হন।

এই মুহূর্তে শোনা যাচ্ছে, যশ হয়তো আবার টেলিভিশনের মাধ্যমে অভিনয়ে ফিরবেন। কারণ করোনার কারণে ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসায়িক দিক থেকে অত্যন্ত ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে অঙ্কুশ(Ankush Hazra), দেব (Dev), শুভশ্রী (subhasree ganguly), আবীর (Abir chatterjee) সহ একঝাঁক তারকা টেলিভিশন ইন্ডাস্ট্রিকে নিজেদের ‘কেরিয়ার অপশন’ হিসাবে বেছে নিয়েছেন। শোনা যাচ্ছে, যশের ম্যানেজার ইতিমধ্যে বেশ কয়েকটি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। যশ অফিসিয়ালি কোনো বিবৃতি না দিলেও শোনা যাচ্ছে, যশ আগামী দিনে টেলিভিশনের মাধ্যমেই কামব‍্যাক করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media