whatsapp channel

Dance Deewane: রিয়্যালিটি শো-এর মঞ্চে প্রথমবার ঊর্মিলা-মাধুরীর যুগলবন্দী, রইলো ভিডিও

একদিকে ‘ধক ধক গার্ল’ অন্যদিকে ‘রঙ্গিলা গার্ল’। হ্যাঁ ঊর্মিলা আর মাধুরী দুজন একসাথে। ৯০ এর দশকে যে দুই লাস্যময়ী অভিনেত্রী নিজেদের নাচ, অভিনয় আর রূপের জাদুতে হাজার হাজার সিনেপ্রেমীদের মনে…

Avatar

HoopHaap Digital Media

একদিকে ‘ধক ধক গার্ল’ অন্যদিকে ‘রঙ্গিলা গার্ল’। হ্যাঁ ঊর্মিলা আর মাধুরী দুজন একসাথে। ৯০ এর দশকে যে দুই লাস্যময়ী অভিনেত্রী নিজেদের নাচ, অভিনয় আর রূপের জাদুতে হাজার হাজার সিনেপ্রেমীদের মনে ঝড় তুলেছিলেন। এই দুই নায়িকা এবার উপস্থিত হলেন একই মঞ্চে।

সম্প্রতি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সিজন থ্রিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঊর্মিলা। আর বিচারক হিসেবে প্রতিবার থাকেন মাধুরী নিজে। দুই নায়িকা যখন একসাথে তখন তো এরা একসাথে মঞ্চ কাঁপাবেন এটা সকলের জানা। নব্বইয়ের দশকের একের পর এক হিট গানের নিজেদের নাচ উপহার দিয়েছেন দুই প্রথম সারির নায়িকা।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সাজন’ সিনেমার কথা মনে আছে? এই সিনেমাতে মাধুরী, সলমন ও সঞ্জয় দত্তের ত্রিকোণ প্রেমের গল্প যা বেশ হিট হয়। তিনজনের মন কাড়া অভিনয় দেখেছিল সিনেপ্রেমীরা। ৯০ দশকের ব্লকবাস্টার হিট হয়। এই ব্লকবাস্টার সিনেমাটি রোমান্টিক ছবির পরিচালনা করেছেন লরেন্স ডি’সুজা এবং প্রযোজনা করেছেন সুধাকর বোকাদে। সেই সময় সিনেমাটি বক্স অফিস হিটও হয়।

এই সিনেমায় একটি জনপ্রিয় গান, ‘তু সায়ার হে… ম্যায় তেরি সায়ারি’, এখনও অনুরাগীরা শুনলে নস্ট্যালজিক হয়ে ওঠেন। অনেকে এই গানে নেচে ওঠেন। এবার সেই নাচের ঝলক দেখা গেল নাচের রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে। সম্প্রতি ‘সাজান’ সিনেমা দেখতে দেখতে ৩০ বছর বছরে পা দিল। আর এই ড্যান্স দিওয়ানার মঞ্চে সেলিব্রেট করা হল এই বিশেষ দিনটি।

শুধু তাই নয়, ‘তু সায়ার হে… ম্যায় তেরি সায়ারি’ গানের তালে কোমর দোলালেন মাধুরী এবং ঊর্মিলা মাতণ্ডকর। ভিডিয়োতে দেখা গেল মাধুরীকে গোলাপী ভারতীয় পোশাক পরতে দেখা গিয়েছিল আর ঊর্মিলা নীল জাম্পসুট পড়েছিলেন। মজার ব্যাপার হল, এই প্রথম যখন মাধুরী এবং ঊর্মিলা একসঙ্গে স্ক্রিন শেয়ার করছলেন। সেই ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করলেন মাধুরী নিজে। পাশাপাশি ধন্যবাদ জানালেন রঙ্গিলা অভিনেত্রীকে। এই দিন ৯০-এর সেই সেরা দুই নায়িকার নাচ দেখে নেটিজেনরাও মেতে উঠেছেন। তাদের পছন্দের অভিনেত্রীদের সঙ্গে তারাও নেচে উঠলেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Avatar