whatsapp channel

Malaika Arora: জনসমক্ষে নিজের বোনকে লজ্জায় ফেললেন মালাইকা!

5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে শুরু হয়েছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা অরোরা (Malaika Arora) তাঁর জীবনের বিভিন্ন ব্যক্তিগত ও পারিবারিক মুহূর্ত এই শোয়ে তুলে ধরেছেন। তিনি আগেই…

Avatar

Nilanjana Pande

5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে শুরু হয়েছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা অরোরা (Malaika Arora) তাঁর জীবনের বিভিন্ন ব্যক্তিগত ও পারিবারিক মুহূর্ত এই শোয়ে তুলে ধরেছেন। তিনি আগেই বলেছিলেন, এভাবে তাঁকে কেউ কখনও দেখেননি। সত্যিই এ যেন অন্য মালাইকা। কিন্তু এবার এখানেই ধরা পড়ল তাঁর বোন অমৃতা অরোরা (Amrita Arora)-র রাগ। অবশ্যই মালাইকার জন্যই রেগে গিয়েছেন অমৃতা।

শীতকালে পারিবারিক আড্ডায় মেতে উঠেছিলেন সকলে। মালাইকার পুত্র আরহান (Arhan Khan) বর্তমানে ভারতেই রয়েছেন। উপস্থিত হয়েছিলেন অমৃতা, মালাইকার মা জয়েস পলিকার্প। সকলে মিলে পিকনিক শুরু হল। কিন্তু শুরুতেই বাধল ঝগড়া। অমৃতা ও মালাইকার ঝগড়া। বিষয়টি অবশ্য মারাত্মক। একটি স্ট্যান্ড-আপ কমেডি শোয়ে অমৃতাকে নিয়ে মজা করে কিছু কথা বলেছিলেন মালাইকা। তিনি বলেন, অমৃতা তাঁর প্রথম বড়লোক স্বামীর সাথে সুখে সংসার করছেন। তিনি মজাদার। কিন্তু মালাইকা সুন্দরী। অমৃতা ধনী। কিন্তু মালাইকা স্ট্যান্ড আপ কমেডি করছেন। এমনকি অমৃতার ছোটখাট চেহারায় বিশাল মাপের পোশাক পরা নিয়েও মজা করেন মালাইকা। দর্শকরা হেসে ফেললেও অপমানিত হন অমৃতা, জনসমক্ষে লজ্জায় পড়ে যান তিনি।

তবে সেদিন তিনি কিছু বলেননি। পরে তিনি মালাইকাকে বলেন, স্ট্যান্ড-আপ কমেডির অর্থ যা খুশি বলা নয়। মালাইকার উচিত ছিল অমৃতার দিক ভেবে দেখা। তিনি একবারও জিজ্ঞাসা করেননি অমৃতার খারাপ লেগেছে কিনা! কিন্তু মালাইকা বলেন, স্ট্যান্ড-আপ এমনই হয়। তিনি যা বলেছিলেন তা মজার ছলে। অমৃতা তা বুঝতে পারেননি। কিন্তু অমৃতা বলেন, লোক হাসানোর জন্য তাঁকে নিয়ে বাজে কথা বলা উচিত হয়নি মালাইকার। সেদিন তিনি নিজের অনুষ্ঠান মাতিয়েছিলেন ও ভালো সময় কাটিয়েছিলেন। এই কারণে অমৃতা কিছু বলেননি।

কিন্তু এবার মুখ খুললেন অমৃতা। সেই দিনের পর অমৃতার সাথে পিকনিকে প্রথম দেখা হল মালাইকার। অমৃতা মনে করেন, অন্যদের নিয়ে মজা করার আগে মালাইকার উচিত সব দিক বিবেচনা করে দেখা। কিন্তু মালাইকা যখন অমৃতাকে বুকে জড়িয়ে ধরলেন, তখন সব অভিমান ভেঙে গেল তাঁর। কারণ এটাই ছিল মালাইকা-ম্যাজিক।

whatsapp logo