whatsapp channel

‘মনে হয় আমার মতো নিতম্ব ওরা দেখেনি’, শালীনতার মাত্রা ছাড়ানোয় বিষ্ফোরক নোরা

বলিউড ইন্ডাস্ট্রি আর নায়িকাদের প্রতি দুর্ব্যবহার নিয়ে একাধিক বার মুখ খুলতে দেখা গিয়েছে এই জগতের বাসিন্দাদেরই। কাস্টিং কাউচ, কুপ্রস্তাব দেওয়ার মতো ভয়াবহ ঘটনার অভিজ্ঞতাও শেয়ার করেছেন অনেকে। এবার মুখ খুললেন…

Nirajana Nag

Nirajana Nag

বলিউড ইন্ডাস্ট্রি আর নায়িকাদের প্রতি দুর্ব্যবহার নিয়ে একাধিক বার মুখ খুলতে দেখা গিয়েছে এই জগতের বাসিন্দাদেরই। কাস্টিং কাউচ, কুপ্রস্তাব দেওয়ার মতো ভয়াবহ ঘটনার অভিজ্ঞতাও শেয়ার করেছেন অনেকে। এবার মুখ খুললেন নোরা ফতেহি (Nora Fatehi)। বলিউডের পাপারাৎজিকে নিয়ে বড়সড় অভিযোগ করে তীব্র কটাক্ষ শানাতে দেখা গেল হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় তারকাকে।

বেশ কয়েক বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন নোরা। শুরুতে প্রচুর সংগ্রাম করতে হলেও অভাবনীয় খ্যাতি পেয়েছেন তিনি। তাঁর নাচের ভক্ত বিভিন্ন বয়সের মানুষ। শুধু তাই নয়, নোরার সৌন্দর্য, তাঁর আকর্ষণীয় ফিগারের প্রেমেও যে কতজন পড়েছেন তার ইয়ত্তা নেই। নোরা যেখানেই যান তাঁকে ঘিরে ধরে ছবি শিকারিরা। কিন্তু তারকাদের কাছে বিষয়টা খুব স্বাভাবিক হলেও সম্প্রতি একটি কারণে বিরক্তি প্রকাশ করেছেন নোরা। ছবি তোলার সময়ে অভিনেত্রীদের বিশেষ অঙ্গের দিকে লেন্স ফোকাস করার কদর্য প্রবণতাকেই তীব্র সমালোচনা করেছেন তিনি।

'মনে হয় আমার মতো নিতম্ব ওরা দেখেনি', শালীনতার মাত্রা ছাড়ানোয় বিষ্ফোরক নোরা

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরা বলেন, ‘মনে হয় আমার মতো নিতম্ব ওরা দেখেনি কখনো। সবসময় এমন হয়’। তিনি আরো বলেন, এমনটা যে শুধু তাঁর সঙ্গেই হয় তা কিন্তু নয়। অন্য অভিনেত্রীদের সঙ্গেও হয়। তবে তাঁদের নিতম্বের দিকে হয়তো নির্দিষ্ট করে ফোকাস করা হয় না। কারণ নোরার কথায়, তাঁদের নিতম্ব খূব একটা ‘উত্তেজনামূলক নয়’। কিন্তু তাঁদের অন্যান্য অঙ্গের দিকে অপ্রয়োজনীয় ভাবে ফোকাস করা হয়।

তবে নোরা বলেন, পাপারাৎজি যেভাবে অভিনেত্রীদের দিকে অপ্রয়োজনীয় ভাবে ফোকাস করে সেটা ঠিক নয়, তবে সেটা অন্য আলোচনার বিষয়। তাঁর পক্ষে সকলকে ধরে ধরে সংশোধন করা সম্ভব নয়। নোরার কথায়, তাঁর যেমন ভাবে চলাফেরা করার তিনি তেমন ভাবেই করেন। নিজের শরীর নিয়ে তিনি যথেষ্ট আত্মবিশ্বাসী। প্রসঙ্গত, ‘রোর: দ্য টাইগার অফ দ্য সুন্দরবনস’ ছবির হাত ধরে বিনোদন জগতে পথ চলা শুরু নোরার। ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক ২’, ‘বাটলা হাউস’, ‘সত্যমেব জয়তে’, ‘সত্যমেব জয়তে ২’, ‘অ্যান অ্যাকশন হিরো’, ‘থ্যাঙ্ক গড’ এর মতো ছবিতে তাঁর আইটেম ডান্স ঝড় তুলেছে প্রতিবার। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই