whatsapp channel

Anushu Bach: ‘জিৎ-এর ছেলে যাচ্ছে’, ছোট্ট অংশুকে দেখে এমনটাই বলে ওঠেন দুই মহিলা

গতকাল ছিল জিৎ(Jeet)-এর জন্মদিন। তাঁর জন্মদিনে তাঁর সহকর্মীদের অনেকেই নস্টালজিয়ায় আক্রান্ত হয়েছেন। তাঁর প্রিয় বন্ধু প্রিয়াঙ্কা উপেন্দ্র (Priyanka Upendra) বলেছেন জিৎ-এর ডেবিউ ফিল্ম ‘সাথী’-র সিকোয়েলের কথা। এবার নিজের একটি বিশেষ…

Avatar

HoopHaap Digital Media

গতকাল ছিল জিৎ(Jeet)-এর জন্মদিন। তাঁর জন্মদিনে তাঁর সহকর্মীদের অনেকেই নস্টালজিয়ায় আক্রান্ত হয়েছেন। তাঁর প্রিয় বন্ধু প্রিয়াঙ্কা উপেন্দ্র (Priyanka Upendra) বলেছেন জিৎ-এর ডেবিউ ফিল্ম ‘সাথী’-র সিকোয়েলের কথা। এবার নিজের একটি বিশেষ অভিজ্ঞতা শেয়ার করলেন জিৎ-এর সঙ্গে একাধিক ফিল্মে তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করা মাস্টার অংশু (Angshu Bach)। তবে তিনি এখন আর ছোট্টটি নেই। দস্তুরমতো টিনএজার।

অংশুর যখন সাত বছর বয়স, সেই সময় জিৎ-এর সঙ্গে তাঁর প্রথম দেখা। জিৎ-কে ‘আঙ্কল’ বলেই ডাকেন অংশু। জিৎ-এর সঙ্গে মুখের মিল থাকার কারণে তাঁকে জিৎ-এর ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যেত। সেই সময় রাস্তাঘাট, বাজার-দোকানে বের হলেই সবাই বলতেন, জিৎ-এর ছেলে যাচ্ছে। জিৎ অভিনীত ফিল্ম ‘বন্ধন’ রিলিজ করেছিল। মায়ের সঙ্গে স্টার থিয়েটারে দেখতে গিয়েছিলেন অংশু। ফিল্ম চলাকালীন পিছনের সিটে বসা দুইজন মহিলা হঠাৎই বলেন, জিৎ-এর সঙ্গে তাঁর অনেক মিল রয়েছে। একজন মহিলা বলেন, তিনি শুনেছেন, অংশু নাকি জিৎ-এর ছেলে। প্রথমে অংশুর মা চুপ করে শুনলেও, পরক্ষণেই পিছন ফিরে বলে ওঠেন, অংশু শুধুমাত্র তাঁর ছেলে।

জিৎ ও মোহনা (Mohna)-র বিয়েতে নিমন্ত্রণ ছিল অংশুর। তিনি যেতেই জিৎ মোহনার সঙ্গে অংশুর আলাপ করিয়ে দেন নিজের ছেলে বলে। এক মুহূর্তের জন্য মোহনা থমকালেও পরে বুঝতে পারেন, অংশু জিৎ-এর ‘বন্ধন’ পুত্র। ‘নাটের গুরু’ ফিল্মে জিৎ-এর সঙ্গে অভিনয় করলেও তখন অনেকটাই ছোট অংশু। তাই সেই স্মৃতি বিশেষ মনে নেই তাঁর। কিন্তু ‘বন্ধন’-এর স্মৃতি টাটকা। অনেকগুলো দিন তাঁরা একসাথে হায়দ্রাবাদে কাটানোর পর সিঙ্গাপুর গিয়েছিলেন। সেখানে জিৎ-এর সঙ্গে কম্পিটিশন করে কোল্ড ড্রিংকস খেয়ে জ্বর এসে গিয়েছিল অংশুর। পরের দিন শুটিং করতে গিয়ে জিৎ চমকে উঠে বলেছিলেন, অংশুর জ্বর হয়েছে। সেই সময় জিৎ নিজেই অংশুর খেয়াল রেখেছিলেন।

অংশু আবারও জিৎ-এর সঙ্গে কাজ করতে চান। সেই পুরানো দিনগুলিকে ফিরে পেতে চান। ছেলের চরিত্রে অভিনয় করতে না পারলেও জিৎ-এর সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Jeetzfandom (@jeetz_fandom)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media