Hoop StoryHoop Viral

যুবতীর সঙ্গে তাল মিলিয়ে নেচে উঠলেন পোষ্য কুকুর, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

কুকুর প্রভুভক্ত। কিন্তু তা বলে ভারতনাট্যম নাচ নাচতে পারে কুকুর এমনটা ভিডিওটি না দেখা গেলে একদমই বিশ্বাস করতেন না কেউ। ধ্রুপদী নৃত্যের মেতে উঠেছেন এক যুবতী সবুজে ঘেরা উঠোনে তার নাচ বেশ ভালই লাগছে সকলের। কিন্তু এই নাচের মধ্যে রয়েছে একটা টুইস্ট। ভিডিওতে দেখা যাচ্ছে, যুবতীর পেছনে একটি চেইন দিয়ে বাঁধা রয়েছে। একটি কুকুর তবে গান শুনে এবং যুবতীর নাচ দেখে কুকুরটিরও মনে মনে নাচতে ইচ্ছা করেছে। তাই তো সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে যেখানে দেখা যাচ্ছে যুবতীর পাশে পাশে কুকুরটিও ধ্রুপদী নাচে মেতে উঠেছে।

আর এমন অসাধারণ ভিডিওটি দেখে সকলে তো অবাক হয়ে গেছেন। বাচ্চাদের দেখাশোনার দায়িত্ব নিতে দেখা গেছে কুকুরকে কিন্তু এমন ধ্রুপদী সঙ্গীতের সঙ্গে নৃত্য পরিবেশন করতে কুকুরকে কখনো এর আগে দেখা যায়নি। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে বিশেষত যারা বাড়িতে পৌঁছে হিসাবে কুকুর পালন করেন তাদের বিষয়টি বেশ মজা লেগেছে।

এমন অসাধারণ ঘটনাটি ঘটেছে ভারতবর্ষের কেরলের ছেরথালা গ্রামে। এনার নাম আদ্রা প্রসাদয়। আর তার এই অসাধারণ পোষ্য নৃত্য শিল্পীর নাম মিতু। আপনার বাড়িতে যদি এমন একটি আদূরে কুকুর থাকে, তাহলে তাকেও এমন ভারতনাট্যম এর ট্রেনিং দিতে পারেন। কুকুর যে এত সুন্দর নৃত্য পরিবেশন করতে পারে তা সত্যিই ভিডিওটি না দেখলে কেউই বিশ্বাস করতে পারতেননা। কুকুরের নানা গুণ আছে। তা অনেকেই মানেন। আমাদের এমন অনেক ভিডিওই আমরা রোজ দেখতে পাই যা সত্যিই খুব অবিশ্বাস্য। কিন্তু এমন ধ্রুপদী সঙ্গীতের সঙ্গে নাচ না দেখলে আপনি হয়তো নিজের চোখে বিশ্বাস করতে পারতেন না।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo