whatsapp channel

Bhojpuri Video: লাস্যময়ী অক্ষরা সিংকে দেখে কাবু পবন সিং, দেখুন জুটির মুচমুচে রোম্যান্স (VIDEO)

জুটি ব্যাপারটা সবসময়ের জন্য দর্শক মনে আলাদা অনুভূতি সৃষ্টি করে। মানুষ তাদের পছন্দের জুটিকে বারবার দেখতে চায় পর্দায়। ঠিক এই কারণেই আরো একবার ভাইরাল হল এই ভোজপুরি জুটির মিউজিক ভিডিও।…

Avatar

Susmita Kundu

জুটি ব্যাপারটা সবসময়ের জন্য দর্শক মনে আলাদা অনুভূতি সৃষ্টি করে। মানুষ তাদের পছন্দের জুটিকে বারবার দেখতে চায় পর্দায়। ঠিক এই কারণেই আরো একবার ভাইরাল হল এই ভোজপুরি জুটির মিউজিক ভিডিও। একথা ঠিক যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং (Pawan Singh) একজন জনপ্রিয় গায়ক ও অভিনেতা। পাশাপাশি অক্ষরা সিং (Akshra Singh) হলেন অন্যতম লাস্যময়ী সুন্দরী অভিনেত্রী। দর্শকরা পবন ও অক্ষরার রসায়ন দেখতে পছন্দ করে, ঠিক এই কারণেই ভাইরাল হয়েছে dhadkan অ্যালবাম এর ‘Kara Na Mard Wala Roal’.

পবন সিং এবং অক্ষরা সিং ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একসঙ্গে অনেক কাজ করেছেন। দুজনের প্রেমের খবরও অনেক দূর এগিয়েছে। তাদের রোম্যান্স উপভোগ করতে দর্শক পাগল। কিন্তু, এখন তাদের দেখাই যায় না বড় পর্দায়। ব্যাক্তিগত কিছু কারণে অক্ষরা ও পবন আর একসঙ্গে কাজ করছেন না, তবে, দুজনের পুরনো ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

dhadkan অ্যালবাম এর ‘Kara Na Mard Wala Roal’ এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। গানের লিরিক্স লিখেছেন আজাদ সিং। এর সঙ্গীত পরিচালনা করেছেন মধুকর আনন্দ। ভাইরাল হওয়া এই গানটির দর্শক সংখ্যা প্রায় ৭ কোটি।

আজকাল ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিওর কদর বাড়ছে। বহু মানুষ এই ধরনের কন্টেন্ট দেখছেন এবং উপভোগ করছেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক অক্ষরা ও পবন সিং এর জমজমাট রোম্যান্টিক ভিডিও।

whatsapp logo