Hoop VideoHoop Viral

Web Series: প্রত্যেক দৃশ্যে ঠাসা অতরঙ্গতা, এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

Advertisements

বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তায় অনেক দিন আগেই ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও যেন জনপ্রিয়তায় ছাপিয়ে যাচ্ছে ডিজিটাল মিডিয়া। আসলে এখানে হরেক কিসিমের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই জায়গায়। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হলেও অনেক জায়গায় বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে। তাই মাসে বা বছরে একবার একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই পছন্দ করেন বেশিরভাগ মানুষ।

সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে এখন পাল্লা দিয়ে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ (Web Series)। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও কমছে দিনকে দিন। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম Wow Entertainment Prime। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই আলাদা জনপ্রিয়তা এবং দর্শক রয়েছে এই প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় দেখার মতো।

Read More: মহিলাদের হাতে আসবে ঝুড়ি ঝুড়ি টাকা, এই ৫ সরকারি প্রকল্প সম্পর্কে জানেন তো!

সম্প্রতি এই প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে একটি নয়া ওয়েব সিরিজ। নতুন ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘নটি@৪০’। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিজের নতুন ট্রেলার। প্রায় এক মিনিটের ট্রেলারে ভরপুর রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা শীতেও ঘাম ঝড়ানোর জন্য যথেষ্ট।

Read More: বাড়িতে বসেই হাজার হাজার টাকা রোজগার, ট্রেনিং নিয়ে আজই শুরু করুন এই ব্যবসা

পরতে পরতে উত্তেজক দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি দেখতে প্রথমে আপনাকে এই প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করতে হবে। শয্যাদৃশ্যগুলিতে অভিনেত্রীর সাবলীলতা চোখ কপালে তুলবে দর্শকদের। তবে কারোর সামনে নয়, এই ওয়েব সিরিজ দেখতে হলে ঘরের দরজা বন্ধ করে একান্তে বসেই দেখতে হবে। নয়তো লজ্জায় পড়তে হতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই