Bengali SerialHoop Plus

Sandipta Sen: আর সিঙ্গল নন, প্রেমে পড়েছেন সন্দীপ্তা!

এই সময় কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদের খবর। কেউ বিচ্ছেদ নিচ্ছেন তো কেউ আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। প্রেম বিরহের মাঝে বিরহ বারবার জিতে যাচ্ছে। কোথাও কি আনন্দের খবর নেই? কারোর জীবনে কি বসন্তের ছোঁয়া লাগেনি? প্রশ্ন করতে করতেই গুঞ্জন থেকে খবর পাওয়া গেল যে টলিউডের একজন খ্যাতনামা সুন্দরী অভিনেত্রী প্রেম করছেন।

তিনি সন্দীপ্তা সেন (Sandipta Sen)। বাংলা ধারাবাহিকের জগতে তিনি সুপরিচিত। অভিনেত্রী সন্দীপ্তা’র রূপে গুণে মুগ্ধ অনেকেই। কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার হাত ধরে। ‘দূর্গা’ সিরিয়ালের হাত ধরে। এরপর ‘টাপুর টুপুর’। পরবর্তীতে করলেন ‘তুমি আসবে বলে’, এরপর ‘প্রতিদান’। বর্তমানে ওয়েব প্ল্যাটফর্মে কাজ করছেন, পাশাপাশি ফটোশ্যুট রয়েছে।

গোটা লকডাউন জুড়ে বাড়িতেই গৃহবন্দি ছিলেন অভিনেত্রী। যেহেতু তিনি মনোবিজ্ঞানে মাস্টার্স কমপ্লিট করেন, তাই মানুষের সেবায় নিয়োজিত ছিলেন অভিনেত্রী। বহু মানুষের মানসিক যন্ত্রণার ওষুধ হয়ে পাশে দাঁড়ান সন্দীপ্তা। সম্প্রতি কিছু কাজ করেন পর্দায়, এখন ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী। ফিলিপিন্সে বেড়াতে গিয়েছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে পছন্দ করেন তিনি, তাই কাজের ফাঁকে এদিক ওদিক ঘুরতে চলে যান।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

গুঞ্জন এই যে প্রেম করছেন অভিনেত্রী। নাহ্, রাহুল অরুণোদয় নন। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের সময় থেকে রব ওঠে যে রাহুলের সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা। পরবর্তীতে রাহুল ও সন্দীপ্তা উভয়েই বলেন যে তারা খুবই ভালো বন্ধু। বন্ধুত্বের বাইরে কিছুই নয়। অভিনেত্রী সন্দীপ্তা তার বন্ধুদের আগাগোড়া ভীষণ ভালোবাসেন। তাই রাহুলের নামের সঙ্গে জড়িয়ে গিয়েছিলেন। কিন্তু, টলি পাড়ায় গুঞ্জন এসেছে অভিনেত্রী খুব সন্তর্পনে পা ফেলছেন প্রেমের ব্যাপারে। শোনা যাচ্ছে যার সঙ্গে প্রেম করছেন তিনিও এই ইন্ডাস্ট্রির একজন। ব্যাক ক্যামেরা বহু কাজ করেছেন। তিনি একটি জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত। সম্প্রতি ‘দ্য একেন’ ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন। নাম সম্ভবত – সৌম্য মুখোপাধ্যায়। তবে নিশ্চিত করে এখনো কিছু বলার সময় আসেনি।