whatsapp channel

মিমিকে ছেড়ে তনুশ্রী-শ্রাবন্তীর সঙ্গে বন্ধুত্ব, ‘রতনে রতন চেনে’ নুসরতকে কটাক্ষ নেটিজেনদের

নুসরত জাহান (nusrat jahan) গত বছরের শেষ থেকেই খবরের শিরোনামে রয়েছেন। কিন্তু চলতি বছরের মাঝামাঝি এসে তিনি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে বিস্ফোরণ ঘটিয়েছেন। এমনকি অস্বীকার করেছেন নিখিল জৈন (Nikhil jain)-এর…

Avatar

HoopHaap Digital Media

নুসরত জাহান (nusrat jahan) গত বছরের শেষ থেকেই খবরের শিরোনামে রয়েছেন। কিন্তু চলতি বছরের মাঝামাঝি এসে তিনি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে বিস্ফোরণ ঘটিয়েছেন। এমনকি অস্বীকার করেছেন নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে তাঁর বিয়েকেও। ইদানিং তাঁর জীবন বৃত্ত থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন তাঁর বোনুয়া মিমি (Mimi Chakraborty)। নুসরতের কাছাকাছি এসেছেন টলিউডের দুই নায়িকা তনুশ্রী চক্রবর্তী (tanushree chakraborty) ও শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)।

তনুশ্রী ও শ্রাবন্তী ভোটের আগে বিজেপিতে যোগদান করে প্রার্থী হয়েছিলেন। কিন্তু তাঁরা পরাজিত হয়েছেন। বিজেপির দলীয় নেতৃত্ব তাঁদের প্রতি যথেষ্ট অসন্তুষ্ট। বিজেপিতে নুসরতের প্রেমিক যশ দাশগুপ্ত (yash Dasgupta)-ও যোগদান করে চন্ডীতলা থেকে প্রার্থী হয়েছিলেন। তিনিও পরাজিত হয়েছেন। এরপর থেকেই তনুশ্রী ও শ্রাবন্তীর সঙ্গে নুসরতের ক্রমবর্ধমান বন্ধুত্ব লক্ষ্য করা যাচ্ছে। সম্প্রতি তনুশ্রী তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তনুশ্রী, শ্রাবন্তী ও নুসরতকে ঘিরে রয়েছে হলুদ রঙের আলো। তবে মিমিকে নুসরতের ছবিতে লাইক দিতে দেখা যায়।

নেটিজেনদের একাংশ তিন নায়িকার এহেন বন্ধুত্বকে রাজনৈতিক রঙ দিচ্ছেন। কারণ তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিজেপিতে যোগদানকারিনী দুই নায়িকার মেলামেশা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। তনুশ্রী ও শ্রাবন্তী কিন্তু আগে নুসরতের এত কাছের ছিলেন না। তাহলে কি যশের মাধ্যমেই নুসরতের সঙ্গে দুজনের সান্নিধ্য বাড়তে শুরু করেছে?

যশ কিন্তু আশ্চর্যজনক ভাবে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চুপ করে রয়েছেন। অপরদিকে তনুশ্রী ও শ্রাবন্তীর সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা দেখে নেটিজেনরা ক্রমাগত ট্রোল করছেন নুসরতকে। শোনা যাচ্ছে, যশ ও নুসরত লিভ-ইন করছেন। কিন্তু তা নিয়েও মুখ খোলেননি যশ। এত শান্তি সাধারণতঃ বড় কোনো ঝড়ের আগেই দেখা যায়। অপরদিকে ক্রমশ এগিয়ে আসছে নিখিল-নুসরতের বিবাহ বিচ্ছেদের মামলার তারিখ। জুলাই মাসই এবার নির্ধারিত করবে ত্রিকোণ ঝড়ের প্রকৃতি।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media