whatsapp channel

Tamannaah Bhatia: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে গোপন জিনিস, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী তমন্না

মুম্বইয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দীপাবলী পালন। অনেকেই দীপাবলী উপলক্ষ্যে আলোয় সুসজ্জিত করেছেন নিজেদের বাসস্থান। অপরদিকে সেলিব্রিটিদের একাংশ আয়োজন করছেন দীপাবলীর পার্টির। পিছিয়ে থাকেননি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra)।…

Avatar

Nilanjana Pande

মুম্বইয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দীপাবলী পালন। অনেকেই দীপাবলী উপলক্ষ্যে আলোয় সুসজ্জিত করেছেন নিজেদের বাসস্থান। অপরদিকে সেলিব্রিটিদের একাংশ আয়োজন করছেন দীপাবলীর পার্টির। পিছিয়ে থাকেননি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra)। সপ্তাহান্তে তাঁর বাড়িতে আয়োজিত হয়েছিল দীপাবলীর পার্টি। উপস্থিত ছিলেন তাবড় সেলিব্রিটিরা। নজর কেড়েছেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) ও বিজয় বর্মা (Vijay Verma)-ও। তমন্না পরেছিলেন শাড়ি। তিনি নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দীপাবলী পার্টির লুক।

এদিন দীপাবলী পার্টিতে তমন্নার পরনে ছিল আকাশি ও পার্পল রঙের ডুয়াল টোনড সিকুইনড শাড়ি। এই শাড়ির সাথে তমন্না টিম আপ করেছিলেন আকাশি রঙের সাটিনের ব্লাউজ। ব্লাউজটি হল্টারনেক। নেকলাইনে রয়েছে সামান্য ডিটেলিং। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তমন্নার ক্লিভেজ। এই শাড়ির সাথে তমন্নার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে রয়েছে শিমারি গোলাপি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে অনুরাগীদের দীপাবলীর শুভেচ্ছা জানিয়ে তমন্না লিখেছেন, যখন আতসবাজি ও মিষ্টির একটি সন্তান হয়। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন পার্পল রঙের হার্ট ও আতসবাজির ইমোজি।

এদিন বিজয়ের সাথে পার্টি থেকে বেরোনোর সময় তমন্না পাপারাৎজিদের ক্যামেরার সম্মুখীন হন। কিন্তু যথেষ্ট ক্লান্ত থাকার ফলে তিনি ছবি তুলতে নারাজ ছিলেন। গত বছরের শেষ থেকেই বিজয়ের সাথে তমন্নার সম্পর্কের সূত্রপাত ঘটে। তাঁরা একসাথে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’-তে কাজ করেছেন।

আগামী দিনে তমন্নাকে দেখা যাবে দক্ষিণী ফিল্ম ‘বান্দ্রা’-য়। এছাড়াও হরর ফিল্ম ‘অরনমানাই 4’-এও দেখা মিলবে তাঁর।

whatsapp logo